অন্যান্য

রানু মণ্ডলকে নকল করায় বিতর্কে অভিনেতা, অভিযোগ দায়ের থানায়

রাতারাতি বদলে গেছে রানাঘাটের স্টেশনে পড়ে থাকা রানু মন্ডলের জীবন। লতা মঙ্গেশকরের গাওয়া “পেয়ার কা নাগমা হে” এই গানটি তার মুখ দিয়ে গাওয়ার সময় একজন ভিডিও শুট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় যার সূত্র ধরে এই সাফল্যে তিনি পেয়েছেন এ কথা বলা অনস্বীকার্য। এই সাফল্য বলিউডের দোরগোড়ায় পৌঁছেছেন হিমেশের হাত ধরে, এরপর তার আগামী একটি ছবিতে গান গেয়েছেন “তেরি মেরি”।

তিনি এতটা সাফল্য পেয়েছেন তাকে নিয়ে এখন নেটিজেনরা খুব মেতে রয়েছেন। হিমেশ রেশমিয়ার সাথে তার গাওয়া “তেরি মেরি” এখন সকলের হৃদয় জয় করে নিয়েছেন। তবে তাকে নিয়ে মশকরা সোশ্যাল মিডিয়ায় কম হচ্ছে না। অনেক ভিডিও ভাইরাল হয়েছে তার মিমিক্রি হিসেবে। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন একজন।

খবর সূত্রে জানা গিয়েছে, রানুকে মিমিক্রি বানিয়ে এক অভিনেতা বিপাকে পড়েছেন। তিনি একজন উড়িয়া অভিনেতা, তত্ত্ব প্রকাশ সতপতি। তার এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই চরম নিন্দার ঝড় চারিদিকে উঠতে শুরু করে। এমনকি কটক এ একটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় তার বিরুদ্ধে অভিযোগ এনে। শেষমেষ এই অভিনেতা ক্ষমা চেয়ে নেন।

তিনি জানিয়েছেন, আমি একজন শিল্পী সেইজন্যই চেয়েছিলাম অন্য এক শিল্পী কে তার মিমিক্রি বানিয়ে এই উপহারটি দিতে। সব দিক দিয়ে সব সময় নেগেটিভ বিচার করা উচিত নয়। কখনো কখনো সদর্থক দিকটা খোঁজা উচিত। মানুষ কি, ঈশ্বরেরও খুঁত ধরে থাকেন। আমার এই কীর্তিকলাপ যদি জনগণের কাছে খারাপ লেগে থাকে তাহলে আমি চরম দুঃখিত। আমি এমন কিছু খারাপ উদ্দেশ্য নিয়ে এটি করিনি। আমি জনগণকে বলব সব সময় সব কিছুকে ভালো মনে গ্রহন করতে।

আরও পড়ুনঃ রানুর মতোই যে ৬ জন রাতারাতি সেলেব্রিটি হয়েছেন

তবে এটা প্রথমবার নয় এর আগেও আর এক ভিডিওতে দেখা গিয়েছে রানুর মিমিক্রি হয়ে টিক টক এ ভিডিও বানাতে। যেখানে আর একজন হিমেশ রেশামিয়ার সাজে পাশে টুপি পরে পাশে দাঁড়িয়ে রয়েছেন।

দেখুন সেই ভিডিও :-

error: Content is protected !!