Connect with us

Entertainment

যে ৬ জন রানু মণ্ডলের মতোই রাতারাতি ফেমাস হয়েছিলেন

এ যেন কল্পনার অতীত! মানুষ কিভাবে রাতারাতি বদলে যেতে পারে এদেরকে না দেখলে আপনি হয়তো বিশ্বাস করবেন না। অনেক প্রতিভা লুকিয়ে থাকে যেগুলো সকলের দৃষ্টিগোচরে আসে না। তবে ভাগ্যের চাকা কখনো এমন দিকে ঘুরে যায় যার সাফল্য এতটাই বেশি হয় যে তার কল্পনার অতীত। আজকের প্রতিবেদনে জেনে নেব এমন কয়েকজন ব্যক্তি সম্পর্কে যারা রাতারাতি বিখ্যাত হয়েছেন।

১) রানু মন্ডল:- কয়েকদিন আগে এই বৃদ্ধা মহিলা রানাঘাট স্টেশনে ভিক্ষা করে দিনপাত করতেন হঠাৎ করে তার একটি গাওয়া গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তারপর থেকে তিনি এতটাই আকাশছোঁয়া সাফল্য পেয়েছেন যা কখনো কল্পনা করতে পারেননি। হিমেশ রেশামিয়া সাথে একটি গান করেছেন “তেরি মেরি”।

২) ডক্টর মাইক:- তিনি পেশায় একজন ডাক্তার হয়েও সোশ্যাল মিডিয়ার সাথে যথেষ্ট অ্যাক্টিভ। হঠাৎ করে তিনি একদিন তার পেশেন্টের সাথে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করায় রাতারাতি ফেমাস হয়ে যান। চিকিৎসা সাথে সাথে তিনি এখন মডেলিংও করেছেন।

৩) সাইমা হুসেন:- শাহরুখ খান তার কয়েকজন অনুরাগীদের সাথে সেলফি তুলে ছিলেন। সেই সেলফিতে ভুট্টা রঙের পোশাকে পরা মেয়েটির ছবি ইন্টারনেটে খুব ভাইরাল হয়ে যায়। তবে অবশ্যই এটি শাহরুখ খানের কারণেই হয়েছিল।

Image result for Shahrukh Khan selfie with Saima Hussain

৪) সবজিওয়ালি:- ইন্টারনেটে রূপচন্দ্র নামক এক ব্যক্তি এই সবজি ওয়ালীর ছবিটি পোস্ট করেন এবং তার সাথে সাথে চরম আকর্ষিত হয় এবং মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। নেপালের এই মেয়েটির নাম অবশ্য জানা যায়নি তবে তিনি রাতারাতি ফেমাস হয়ে যান। তবে তিনি সবজিওয়ালি বলেই পরিচিতি।

৫) ওমর বোরকান আল গালা:- সৌদি আরবের এই সুদর্শন ব্যক্তিটি ফটোগ্রাফার হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন। তিনি কোন এক অনুষ্ঠানে গেলে সেখানকার সকল যুবতীরা তাকে দেখে পাগল হয়ে যায় এবং সাথে সাথে ইন্টারনেটে মুহূর্তের মধ্যে তার ছবি ছড়িয়ে পড়ে। জানা গেছে সৌদি আরব সরকার তাকে দেশ ছাড়তে বাধ্য করেছিলেন।

 

৬) আরশাদ খান – চা ওয়ালা:- পাকিস্তানের এই চাওয়ালা রাতারাতি ফেমাস হয়ে গিয়েছিল যখন এক ফটোগ্রাফার তার ছবি তুলে ইন্টারনেটে পোস্ট করেন আর সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

৭) প্রিয়া ভেরিয়ার প্রকাশ:- চোখ মেরে সকলের হৃদয় কেড়ে রাতারাতি যিনি জনপ্রিয়তা লাভ করেন তার কথা এমন কোন মানুষ নেই যে শোনেনি। এখন তিনি অবশ্য বিখ্যাত মডেল এবং অভিনেত্রী হিসেবে নিজেকে তুলে ধরছেন। এমনকি বড় বড় মডেল কিংবা অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় তিনি পাল্লা দিচ্ছেন। শীঘ্রই রুপোলি পর্দায় অভিষেক করবেন।

Related image

Continue Reading
Click to comment

Trending ..

To Top