Connect with us

Entertainment

রজনীকান্তকে ভিখারি ভেবে হাতে ১০টাকা ধরিয়ে দিয়েছিলেন এই মহিলা

রজনীকান্ত নামটা যথেষ্ট তার সাথে সুপার স্টার মেগাস্টার ইত্যাদি নাম গুলো জড়িয়ে আছে ফিল্ম জগতের সাথে। তার অনেক ভক্ত তাকে “দক্ষিণের ভগবান” বলে উপাসনা এবং পূজা করেন। কারণ তিনি সেখানকার কোন ব্যক্তি বা এলাকা দুর্ঘটনার কবলে পড়লে তিনি প্রথম সাহায্যের হাত বাড়িয়ে দেন এই জন্য তিনি সেখানে ভগবানের তুল্য সমাদর পেয়ে থাকেন। এছাড়াও তার সম্পর্কে আমরা সকলে জানি যে তিনি অতি সাধারণ জীবন যাপন করতে ভালোবাসেন। অন্যান্য সেলিব্রেটিদের মত বিলাসী জীবন ভোগ করতে একদম পছন্দ করেন না।

সময়টা ২০০৭ সাল, তাঁর বিখ্যাত ব্লকবাস্টার মুভি শিবাজী দ্যা বস মুক্তি পাওয়ার কিছুদিন আগে তামিলনাড়ুর একটি মন্দিরে গিয়েছিলেন। তার বন্ধু তাকে জোর করে নিয়ে গিয়েছিল। কিন্তু একজন সেলিব্রিটি মানুষ সেখানে গেলে দর্শকের ভিড় উপচে পড়বে সেই ভেবে তিনি এক ভিখারি ছদ্মবেশ ধারণ করেন। তার পরনে ছিল একটি পাঞ্জাবি এবং লুঙ্গি। আর গায়ে জড়িয়েছিলেন একটা পুরাতন শাল। যা দেখে তাকে মোটামুটি চেনা যাচ্ছিল না।

তার বন্ধু তাকে মন্দিরের এক কোনে বসিয়ে রেখে পুজো দিতে ব্যস্ত ছিলেন, সেই সময় এক ৪০ বছরের মহিলা তাকে ভিখারি ভেবে হাতে ১০ টাকা গুঁজে দেয়। তিনি তো অবাক এদিকে কিছু বলতেও পারছেন না আর বললেও সেখানকার জনতা তাকে ঘিরে ধরবে। তাই তিনি চুপ থাকলেন। অবশেষে তিনি যখন পুজো দিলেন, পকেট থেকে এক হাজার টাকার একটা নোট বের করে দিলেন। সেই ঘটনাটা ওই মহিলাটি লক্ষ্য করেন এবং তার সন্দেহ হয়।

রজনীকান্ত পুজোর কাজ শেষ করে তিনি তার গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন, সেই মহিলাও তার পিছু নিয়েছিল। রজনীকান্ত যখন তার লাক্সারি গাড়িতে এসে চড়লেন তখন সেই মহিলাটি তার ভুল বুঝতে পেরে তার কাছে এসে ক্ষমা চেয়ে নেন। রজনীকান্ত অবশ্য এই ব্যাপারটিকে হেসে উড়িয়ে দিয়ে চলে গেলেন। 

তথ্যসূত্র:- টাইমস অফ ইন্ডিয়া

Continue Reading
Click to comment

Trending ..

To Top