Connect with us

দলে রায়নাকেই বেশি পছন্দ ছিল ধোনির, বিস্ফোরক মন্তব্য যুবরাজের

Cricket

দলে রায়নাকেই বেশি পছন্দ ছিল ধোনির, বিস্ফোরক মন্তব্য যুবরাজের

গত বছর বিশ্বকাপের আগেই তিনি ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন যুবরাজ সিং। হয়ত দলে ফিরতে না পারার ক্ষোভ এখনো রয়েছে তার মনে। লকডাউন এ প্রতিটি ক্রিকেটার ঘরবন্দী অবস্থায় রয়েছে এবং তার অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ায় জড়িয়ে পড়ছেন। ঠিক তেমনই যুবরাজ সিং ইনস্টাগ্রাম লাইভে অনুরাগীদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলতে গিয়ে মহেন্দ্র সিং ধোনির তীব্র সমালোচনা করেছেন।

Suresh Raina Said Dhoni Is The Best Captain India Ever Had

টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির তীব্র নিন্দা করেছেন। যুবরাজ ধোনির বিরুদ্ধে অভিযোগ আনেন যে তিনি সুরেশ রায়নাকেই সবচেয়ে বেশি সমর্থন করেছেন।

যুবরাজের মতে, ধোনি এমন সময়ও রায়নাকেই সমর্থন করেছেন যখন তিনি ভালো কিছু করতে পারছিলেন না। এমতাবস্থায় সুরেশ রায়নার চেয়ে আরও ভাল খেলতে পারে এমন খেলোয়াড়দের সরিয়ে দেন এমএস ধোনি। যুবির মতে, প্রত্যেক অধিনায়কের একজন পছন্দের খেলোয়াড় থাকে।

যুবরাজ সিং বলেন যে, ২০১১ বিশ্বকাপের ফাইনাল ম্যাচের আগে যখন ১১ জন খেলোয়াড় নির্বাচিত হচ্ছিল, তখন এমএস ধোনি সুরেশ রায়নাকেই সমর্থন করেছিলেন। যুবি বলেন, বিশ্বকাপে রায়নার পারফরম্যান্স এতটা ভালো ছিল না যে ইউসুফ পাঠানের জায়গায় তাকে দলে অন্তর্ভুক্ত করা উচিত ছিল।

Yuvraj Singh said goodbye to the International cricket - sport102

তবে মহেন্দ্র সিং ধোনির সমর্থন না কারণে ইউসুফ পাঠানকে ফাইনাল ম্যাচে বসে থাকতে হয়েছিল। এরপর যুবরাজ বলেন যে ইউসুফ এবং আমি বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করছিলাম। তবে রায়না তেমন কোনো ভালো কিছু করে করেনি। সেই সময় দলে কোনও বাঁহাতি স্পিনারও ছিল না, কারণ আমি ধারাবাহিকভাবে উইকেট নিচ্ছিলাম।

যুবরাজ সিং আরও বলেছেন, এমএস ধোনির নেতৃত্বে সুরেশ রায়না নিয়মিত দলে জায়গা পাচ্ছিলেন। তবে ২০১৭ সালে বিরাট কোহলি অধিনায়ক হওয়ার পরে সুরেশ রায়নার দলে জায়গা পাওয়া বন্ধ হয়ে যায়।

Continue Reading
Click to comment

Trending ..

To Top