ক্রিকেট

রাহুল না ঋষব পান্থ, কে হবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে উইকেটকিপার?

এই মুহূর্তে মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করা খুবই কঠিন। এবছর মহামারী কারণে আইপিএল না হলে তার পক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপে কোনও আশা নেই বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তাই এখনই প্রতিযোগিতা শুরু হয়েছে কে এল রাহুল এবং ঋষব পান্থের মধ্যে, টি-টোয়েন্টি বিশ্বকাপে উইকেটকিপার কে হবেন?

Career sankat mein hain'- Fans hilariously troll Rishabh Pant ...

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় উইকেটরক্ষক কে হবেন তা নিয়ে মত দিয়েছেন ভারতের প্রাক্তন প্রধান নির্বাচক কৃষ্ণমাচারী শ্রীকান্ত। টিম ম্যানেজমেন্ট অবশ্য সাদা বলের ক্রিকেটে তরুণ উইকেটরক্ষক ঋষব পান্থকে এগিয়ে রেখেছে, তবে তিনি যদি আইপিএলে ভাল পারফরম্যান্স করতে পারেন তবে সুযোগ পেতে পারেন।

তবে আইপিএল বাতিল হলে ঋষব পান্থের পক্ষেও বিশ্বকাপে জায়গা করে নেওয়া কঠিন হবে। প্রাক্তন প্রধান নির্বাচক শ্রীকান্ত বলেছেন যে, ধোনি যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে না থাকেন তবে পান্থ ও রাহুলের মধ্য থেকে একজনকে বেছে নেওয়া যেতে পারে।

Kris Srikkanth Suggests CSK to Look at Lungi Ngidi in Death Overs

তিনি জানিয়েছেন, “আমার মতে কেএল রাহুল উইকেট কিপার ব্যাটসম্যান হবেন, পান্তকে নিয়ে এখনও সন্দেহ রয়েছে, তবে তিনিও খুব প্রতিভাবান। এবার যদি আইপিএল না হয় তবে ধোনির দলে ফিরতে অসুবিধা হবে, এমন পরিস্থিতিতে ঋষভকেও দলের সাথে রাখতে চাই।”

ঋষভ পান্ত ২০১৯ বিশ্বকাপের পাঁচ মাস পরে খেলেন, তবে তিনি প্রত্যাশা পূরণ করেননি। ঘরোয়া মরশুম শুরুর আগে রবি শাস্ত্রী তাকে দেখে কটূক্তি করেছিলেন ভুলভাল শট নির্বাচনের ক্ষেত্রে। চলতি বছরের জানুয়ারির শুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি ওয়ানডে ম্যাচে চোট পান। এর পর থেকে কোনও ম্যাচ তিনি খেলেননি।

error: Content is protected !!