Connect with us

ধোনির দলে ফেরা অনিশ্চয়তা নিয়ে তার বিকল্প খুঁজে পেয়েছেন গৌতম গম্ভীর

Cricket

ধোনির দলে ফেরা অনিশ্চয়তা নিয়ে তার বিকল্প খুঁজে পেয়েছেন গৌতম গম্ভীর

বাঁহাতি ব্যাটসম্যান গৌতম গম্ভীর প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত সম্পর্কে বলেছেন যে এই বছর যদি আইপিএল না হয় তবে তাঁর পক্ষে টিম ইন্ডিয়ায় ফিরে আসা খুব কঠিন হবে। স্টার স্পোর্টস হিন্দি চ্যানেলে ধোনির ভবিষ্যতের বিষয়ে মতামত দেওয়ার সময় গৌতম গম্ভীর এ কথা বলেছেন।

Put India first, then individuals': K Srikkanth on MS Dhoni's ...

গম্ভীর জানিয়েছেন, “এমএস ধোনির পক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা খুব কঠিন হবে, যদি আইপিএল খেলা না হয়। কেউ যদি এক বছর ধরে ক্রিকেট না খেলে, তবে সেই খেলোয়াড়টি কোন ভিত্তিতে দলে নির্বাচিত হবে? এমতাবস্থায় মহেন্দ্র সিং ধোনির সেরা বিকল্প এখন কেএল রাহুল, কারণ আমি ব্যাটসম্যান এবং উইকেটকিপার হিসাবে তার পারফরম্যান্স দেখেছি।”

গৌতম গম্ভীর এও স্বীকার করেছেন যে, “অবশ্য তাঁর উইকেটকিপিং ধোনির মতো ভাল নয়। তবে টি-টোয়েন্টি ক্রিকেটের দিকে তাকালে তিনি বহুমুখী খেলোয়াড়। তিনি তিন বা চার নম্বরে ব্যাট করতে পারেন, আবার দ্রুত রানও করতে পারে।”

He can become next Prime Minister'- Netizens believe KL Rahul can ...

অবশেষে এই বাঁহাতি ব্যাটসম্যান বলেছেন, “আইপিএল না হলে এমএস ধোনির প্রত্যাবর্তনের খুবই কম সম্ভাবনা রয়েছে। আপনি ভারতের হয়ে অনেক ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন এবং দলকে জিতিয়েছেন, সুতরাং এখন যারা সেরাটা দিয়ে যাচ্ছেন দলের স্বার্থে তাদের থাকা উচিত। তার অবসর গ্রহণের পরিকল্পনা যতটা এগিয়ে যায়, ততটাই তাঁর পক্ষে ভালো।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top