ক্রিকেট

আইপিএলের যে কোনো সেরা একাদশকে পিএসএল পরাজিত করবে: আবদুল রাজ্জাক

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাক আবারও ভারতীয় ক্রিকেট নিয়ে আপত্তিজনক বক্তব্য দিয়েছেন। সম্প্রতি ভারতীয় ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ সম্পর্কে বিতর্কিত বক্তব্য দেওয়ার পরে রাজ্জাক এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়ে কটূক্তি করেছেন। রাজ্জাক বলেছেন যে কোনও পাকিস্তান সুপার লিগের দল সহজেই আইপিএলের সেরা দলকে পরাজিত করতে পারে।

Image result for Abdul Razzak"

পাকিস্তানি ক্রিকেটাররা প্রায়শই টিম ইন্ডিয়া এবং বিসিসিআই নিয়ে বাকবিতণ্ডা করেন। আবদুল রাজ্জাক ইন্ডিয়ান প্রিমিয়ার লীগকে পাকিস্তানের সুপার লিগের সাথে তুলনা করেছেন। সে বিশ্বাস করে যে পিএসএল সেরা দলের সাথে যদি আইপিএলের সেরা দল মুখোমুখি হয়, তবে পাকিস্তান লিগের দল জিতবে।

ভারতীয় ক্রিকেট এবং পাকিস্তানি ক্রিকেটে আকাশ পাতাল পার্থক্য রয়েছে এবং গোটা বিশ্ব এ সম্পর্কে অবগত। টেস্ট ও ওয়ানডে উভয়ই দল এক নম্বর দল টিম ইন্ডিয়া। পাকিস্তান ক্রিকেট বোর্ড সর্বদা বিসিসিআইকে অনুসরণ করে। ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি লিগ (আইপিএল) দেখার পরে পিসিবিও (পিএসএল) অনুরূপ লিগের আয়োজন শুরু করে।

 

গতবছরের দুই দলের সেরা একাদশ:
পিএসএল একাদশ: শেন ওয়াটসন, কামরান আকমল (উইকেট-রক্ষক), বাবর আজম, এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), কলিন ইনগ্রাম, আসিফ আলী, কাইরন পোলার্ড, ফাহিম আশরাফ, ওহাব রিয়াজ, হাসান আলী, উমার খান

আইপিএল একাদশ: ডেভিড ওয়ার্নার, কেএল রাহুল, বিরাট কোহলি, রোহিত শর্মা, এমএস ধোনি (উইকেট কিপার এবং অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, আন্দ্রে রাসেল, শ্রেয়াস গোপাল, ইমরান তাহির, কাগিসো রাবাদা, জসপ্রীত বুমরাহ।

error: Content is protected !!