Connect with us

ধোনির প্রশংসা করে যুবি বলেন, বাচ্চাদের সাথে তার তুলনা করবেন না

Cricket

ধোনির প্রশংসা করে যুবি বলেন, বাচ্চাদের সাথে তার তুলনা করবেন না

লকডাউনে বিশ্বের প্রতিটি খেলোয়ার ঘরবন্দী অবস্থায় রয়েছে এবং তারা সোশ্যাল মিডিয়ায় যোগাযোগের মাধ্যমে জড়িয়ে পড়ছেন তাদের অনুরাগীদের সাথে। যুবরাজ সিং ইনস্টাগ্রামে লাইভে আড্ডা চলাকালীন তার সম্পর্কে বিভিন্ন প্রশ্ন করতে থাকে নেটিজেনরা এবং যুবি তাদের যথাযথভাবে প্রশ্নের উত্তর দিতে থাকেন।

Yuvraj Singh, Suresh Raina, Harbhajan Singh get nostalgic as they ...

নানান প্রশ্নের মধ্যে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, ঋষভ পান্থ এবং কে এল রাহুল কি ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির জায়গা নিতে পারবেন! তাদের উদ্দেশ্যে যুবী বলেন, এত তাড়াতাড়ি তাদের ধোনির সাথে তুলনা করা ভুল হবে। যুবরাজ সিং আরো জানান যে, বাচ্চাদের সাথে ধোনির তুলনা করবেন না এবং তাদের খেলার জন্য সময় দিন।

যুবরাজ সিং এর পর জানান যে, আপনি যদি ভাবেন ঋষভ পান্ত, পৃথ্বি শ, শুভমান গিলের মতো খেলোয়াড়রা মাঠে নেমেই শুরুতে আক্রমণ করবে, তবে তা সম্ভব নয়। সেই পর্যায়ে পৌঁছাতে তাদের সময় লাগবে। তবে তিনি বর্তমান খেলোয়াড়দের পরামর্শ দিতে চান তারা জানতে চাইলে। তবে কিছু খেলোয়ার ভাবেন যে তাদের কোনো পরামর্শ এর দরকার নেই।

യുവീ, ഡല്‍ഹി നിങ്ങളോട് ...

এই বিখ্যাত অলরাউন্ডার জানান, তরুণ ক্রিকেটারদের কাছ থেকে অনেক বড় প্রত্যাশা রয়েছে। তবে যেকোনো তরুণ খেলোয়াড়কে তার দক্ষতা প্রদর্শনের জন্য সময় দেওয়া উচিত। এসময় তিনি টেস্ট ক্রিকেটের গুরুত্বও জানিয়ে বলেন যে তরুণ ক্রিকেটারদের বোঝা উচিত টেস্ট ক্রিকেটই আসল ক্রিকেট এবং তারা এখান থেকে অনেক কিছু শিখতে পারে।

তাদের কেবল সীমিত ওভারের ক্রিকেটে তাদের পুরো ফোকাস রাখা উচিত নয়। যুবি বলেছিলেন যে, আইপিএল একটি দুর্দান্ত এবং ভাল টুর্নামেন্ট, তবে তরুণ ক্রিকেটারদের আসল খেলা টেস্ট ক্রিকেটটি ভুলে যাওয়া উচিত নয়।

Continue Reading
Click to comment

Trending ..

To Top