Connect with us

ক্রিকেট

শাহিদ আফ্রিদির টুইটের পাল্টা জবাব দিয়ে ধুয়ে দিলেন গৌতম গম্ভীর

ভারতের প্রাক্তন বাঁহাতি ওপেনার গৌতম গম্ভীর এক টুইট বার্তায় শাহিদ আফ্রিদিকে ধুয়ে দিয়েছেন। সম্প্রতি আফ্রিদি তাঁর আত্মজীবনী ‘গেম চেঞ্জার’-এ গৌতম গম্ভীরকে অহংকারী বলে বর্ণনা করেন এবং আরও বলেছিলেন যে, গম্ভীরের ক্রিকেট ক্যারিয়ারে তেমন কোন উল্লেখযোগ্য বড় রেকর্ড নেই।

I've attitude towards liars, traitors & opportunists' – Gautam ...

মাঠের মধ্যে হোক বা বাইরে প্রায় সময় দুজনকে বাকযুদ্ধে জড়িয়ে পড়তে দেখা গেছে। তাদের সম্পর্ক আর কখনোই ভালো হয়ে ওঠেনি। ঠিক এবারও দেখা গেল একে অপরকে নিয়ে কটাক্ষ করতে এবং তার পাল্টা জবাব দিতে। যা গম্ভীরের টুইট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সেই প্রসঙ্গেই গম্ভীর টুইটে লিখেছেন, “যে ব্যক্তি তার বয়স মনে রাখে না সে আমার রেকর্ডগুলি কীভাবে মনে রাখবে! ঠিক আছে শাহিদ আফ্রিদি আমি তোমাকে একটি রেকর্ড মনে করিয়ে দিচ্ছি! ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে ৫৪ বলে করেছিলাম ৭৫। আফ্রিদির বিরুদ্ধে ১ বলে কোনও রান করিনি। সবচেয়ে গুরুত্বপূর্ণ, আমরা ওয়ার্ল্ডকাপ জিতেছিলাম। আর হ্যাঁ, মিথ্যাবাদী, বিশ্বাসঘাতক ও সুবিধাবাদীদের বিরুদ্ধে আমার অ্যাটিটিউড রয়েছে।”

জানিয়ে রাখি, আফ্রিদি তাঁর বইয়ে লিখেছেন যে, গৌতম গম্ভীরের মতো অভিমানী ক্রিকেটার পুরো বিশ্বে পাওয়া যাবে না। তিনি তার মনোভাব নিয়ে অনেক সমস্যায় ভুগছেন। তার কোনও ব্যক্তিত্ব নেই। এরপর আরও বলেন, গম্ভীরের অ্যাটিটিউড বাদ দিলে তার ক্রিকেটে আর কোনও বড় রেকর্ড নেই। গৌতম গম্ভীর নিজেকে ডন ব্র্যাডম্যান এবং জেমস বন্ডের মতো দক্ষতা বলে মনে করেন।

Continue Reading
Click to comment

এখন সবাই যা পড়ছে ..

To Top