ক্রিকেট

“জাতীয় দলে নয়, বরং সিএসকের হয়ে খেললে ক্যারিয়ার জীবন্ত হয়ে ওঠে”

করোনা অবহে আপাতত আইপিএল স্থগিত রয়েছে তবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে সময় কাটাচ্ছেন বিভিন্ন ক্রিকেটাররা। তিনবার আইপিএলের শিরোপা জেতা চেন্নাই সুপার কিংস এমনই এক খেলোয়াড় দাবি করেছেন যে, এই দলের হয়ে খেলে তার ক্যারিয়ার জীবন্ত হয়ে ওঠে।

MS Dhoni keeps reminding us that we are not the quickest but can ...

চেন্নাই সুপার কিংস এর এই খেলোয়াড় বলেছেন, জাতীয় দলের থেকেও চেন্নাই সুপার কিংস এ এসে অনেক কিছু শিখেছেন এবং তার ক্যারিয়ার আরো ভালো হতে থাকে। তার এই ক্রিকেটকে উন্নত করার পেছনে রয়েছেন সিএসকের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ইনি হলেন চেন্নাই সুপার কিংস এর বিখ্যাত অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। তিনি দাবি করেছেন মহেন্দ্র সিং ধোনি সিএসকে ড্রেসিংরুমে এমন একটা পরিবেশ তৈরি করে দেন যার ফলে সকলেই নিজের সেরাটা দিতে পারেন। জানিয়ে রাখি, ২০১১ সাল থেকে এই অলরাউন্ডার চেন্নাই সুপার কিংস এর হয়ে খেলছেন।

ব্র্যাভো দাবি করেছেন, আইপিএলে হলুদ জার্সি গায়ে চড়ালেই ক্রিকেটারদের ক্যারিয়ার সম্পূর্ণরূপে বদলে যায়। যেমন শেন ওয়াটসন, আম্বাতি রাইডু প্রত্যেকেরই ক্যারিয়ার আগের থেকে অনেক ভালো হয়েছে আর সকলের ভালো হওয়ার পিছনে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

Brudah from anodah muddah! DJ Bravo dedicates new song to his ...

অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো বলেছেন যে, “চেন্নাই সুপার কিংসের হয়ে ব্রেন্ডন ম্যাককালাম, মাইক হাসি, ডু প্লেসি এবং আমি প্রত্যেকেই খেলেছি। ধোনি বলেন, তোমরা ভালো বলেই এখানে আসতে পেরেছ। নিজেদের প্রমাণ করার আর কারোর কাছে দরকার নেই।

ব্রাভো আরও জানিয়েছেন যে, এমএস ধোনি কখনো কারোর ওপর চাপ সৃষ্টি করে না। তিনি সকলের জন্য দরজা উন্মুক্ত রাখেন। নিজের সুপারস্টার লেভেলের ভাবমূর্তি ভুলে গিয়েই মাঠে নামেন। আর এই কারনেই চেন্নাই সুপার কিংস এর সাজঘর সবার খুবই প্রিয়।

error: Content is protected !!