Connect with us

News

সারা যেন সুশান্তের সঙ্গে ডেট-এ না যায়, করিনার ভিডিয়ো দেখে ক্ষুব্ধ জনগণ

সুশান্ত সিং রাজপুতের হাত ধরে সারা আলি খান বলিউডে অভিষেক করেছিল কেদারনাথ সিনেমার মধ্য দিয়ে। যার পরিচালক ছিলেন অভিষেক কাপুর। এরপর থেকেই শোনা যায় কেদারনাথের শুটিংয়ের সময় সারা সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরে। কিন্তু তা বেশিদিন স্থায়ী ছিলনা, কেদারনাথ সিনেমাটি মুক্তির পরপরই তাদের বিচ্ছেদ হতেও শোনা যায়। 

Sushant Singh Rajput unfollows Sara Ali Khan on Instagram

এরপর অমৃতা আরোরার পরিচালিত একটি টক শোয়ে অতিথি হিসেবে দেখা যায় করিনা কাপুর খান কে। সেখানে অমৃতা করিনাকে প্রশ্ন করেন যে তোমার মতে সারা কার সাথে ডেট-এ যাবে। তখন করিনা বলেন যে, সে সারাকে বলতে চায়; সে যেন তার প্রথম সিনেমার হিরোর সাথে ডেট-এ না যায়। আর সারার প্রথম সিনেমার হিরো ছিল সুশান্ত সিং রাজপুত। আর করিনার এহেন কথা শুনে অমৃতাও হেসে উঠেছিল।

https://www.instagram.com/p/CBh3p3cFJ2k/?utm_source=ig_web_button_share_sheet

সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মৃত্যুর কারণে গোটা দেশের মানুষ শোকাহত। আর তার মৃত্যুর কারণ হিসেবে উঠে আসছে নানান তথ্য। এরইমধ্যে করিনা কাপুর খানের সেই টক শো এর পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপরে অনেকেই রাগ উগরে দেন তার উপরে। অনেকে অনেক কিছু বলেও তাকে কটাক্ষ করতে শুরু করে। অনেকে আবার এও বলে যে, এরা অনেক খারাপ মনের মানুষ।

কারোর ব্যাপারে কেউ কিভাবে এরকম বলতে পারে তা নিয়েও প্রশ্ন উঠছে। করিনা এই ভিডিও প্রকাশ্যে আসতেই তার বিরুদ্ধে এরকম প্রশ্ন তুলেছেন অনেকেই। আর এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর শোরগোল।

Continue Reading
Click to comment

Trending ..

To Top