ক্রিকেট

সরস্বতী পূজার দিনে লাল পাড়ের শাড়িতে মেয়ে, গর্বিত হয়ে শুভেচ্ছাবার্তা লিখলেন সামি

গত ম্যাচের টি-টোয়েন্টিতে অর্থাৎ সরস্বতী পূজার দিনে ভারত বনাম নিউজিল্যান্ড মুখোমুখি হয়েছিল। আর ওই ম্যাচে অপ্রত্যাশিতভাবে শেষ ওভারে ম্যাচে রং বদলে দেয় মোহাম্মদ সামি। আর ঐদিন তিনি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে তার মেয়ের ছবি শেয়ার করেন সরস্বতী পুজোর উপলক্ষে। ছবিতে দেখা যাচ্ছে তার মেয়ে হলুদ রং এবং লাল পাড়ের শাড়ি পড়েছিল সরস্বতী ঠাকুরের সামনে।

Image result for Mohammed Shami"

মোহাম্মদ সামির মেয়ে আইরা সামি। পেছনে রয়েছে বাগদেবীর মূর্তি। মেয়েটি পড়েছে হলুদ রঙের এবং লাল পাড়ের শাড়ি। সেই ছবিটি তিনি তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। শুধু তাই নয় একটি খুব সুন্দর ক্যাপশন দিয়ে সকলের হৃদয় জয় করে নিয়েছেন এই ভারতীয় পেসার।

মোহাম্মদ সামি, তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তার মেয়ের ছবি শেয়ার করে লিখেছেন, “দারুণ লাগছে বেটা। ভগবান তোমার মঙ্গল করুক। শীঘ্রই দেখা হবে।” প্রসঙ্গত এখানে “শীঘ্রই দেখা হচ্ছে” বলার কারণ, বছর দুয়েক ধরে মোহাম্মদ সামি তার স্ত্রীর থেকে দূরে রয়েছেন সম্ভবত তার স্ত্রী মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে ছিল মোহাম্মদ সামিকে।

https://www.instagram.com/p/B78Px6bp_Cf/

 

ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করা দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ কেউ লিখেছেন খুব সুন্দর লাগছে, আবার কেউ পরীর মত, আবার কেউ লিখেছেন সরস্বতী পূজার অনেক অনেক শুভেচ্ছা।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে শেষ চার বলে দরকার হয়েছিল মাত্র ২ রান। হেরে দেওয়া ম্যাচটিকে ড্রতে পরিণত করে মোহাম্মদ সামি। সুপার ওভার ম্যাচ গড়ালে শেষ দুই বলে জোড়া ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে দেয় হিটম্যান। ম্যাচের নায়ক রোহিত হলেও জানিয়েছেন আসল নায়ক ছিলেন মোহাম্মদ সামি।

error: Content is protected !!