ক্রিকেট

মোহাম্মদ শামির পরিবারে জন্ম নিল আবারও এক কন্যা সন্তান, শেয়ার করলেন ছবি

মোহাম্মদ শামি এখন নিউজিল্যান্ড সফরে রয়েছে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইট ওয়াশ করার পরেই মোহাম্মদ শামির খুশির পরিমাণ দ্বিগুণ হয়ে গেছে, কারণ তার পরিবারে ঘর আলো করে জন্ম নিয়েছে আরও এক কন্যা সন্তান। আর এই খুশি কে তিনি ধরে রাখতে না পেরে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

শামি তার টুইটার হ্যান্ডেলে ছোট্ট মেয়েটির একটি ছবি রেখে লিখেছেন, আমার পরিবারে আরও একটি কন্যা সন্তান৷ নবজাতিকাকে বিশেষ অভিনন্দন৷ বড় হৃদয় ও প্রেমের আবহাওয়ায় তুমি বড় হয়ে ওঠ। এই পৃথিবীতে তোমায় স্বাগত খুদে৷ আমার ভাইয়ের পরিবারকেঅভিনন্দন ৷

শামির একটি মেয়েও রয়েছে। যার নাম আইরা। শামী কিছুদিন আগে তার মেয়ের শাড়ির ছবি শেয়ার করেন। এর আগে সরস্বতীপূজোর দিন নিজের মেয়ের ছবি পোস্ট করে শামি লিখেছিলেন, ‘বেটা তোমাকে খুব মিস্টি দেখাচ্ছে। খুব ভালোবাসি তোমাকে। ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন। শিগগিরই দেখা হচ্ছে’।

গত বছর ২০১৮ সালে, মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান তার স্বামীর উপর এমন গুরুতর অভিযোগ করেছিলেন যা সবাইকে অবাক করে দেয়। শামির স্ত্রী হাসিন জাহান তার ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন শামিকে লাঞ্ছনা, ধর্ষণ, হত্যার চেষ্টা এবং ঘরোয়া সহিংসতার মতো গুরুতর অভিযোগে অভিযুক্ত করেছিলেন। পরে কলকাতা পুলিশ শামির বিরুদ্ধে আইপিসির সাতটি ধারায় মামলা করে।

Image result for Mohammed Shami Jahan"

হাসিন জাহানের এই গুরুতর অভিযোগের পরে তার বার্ষিক চুক্তিও বিসিসিআই বাতিল করেছিল। তবে পরে বোর্ড তাকে ক্লিন চিট দিয়ে বি-গ্রেডে রাখে। বিসিসিআই জানিয়েছিল যে তার স্ত্রী হাসিন জাহানের অভিযোগের বিষয়টির জন্য বোর্ড তার নামটি আটকে রেখেছে। শুধু তাই নয়, শামির আইপিএল খেলাও থমকে যায়। পরে, বিসিসিআইয়ের তদন্তের পরে শামি ক্লিন চিট পেয়ে আবার ক্রিকেট খেলেন।

পারিবারিক অশান্তি ও বিতর্ক থাকা সত্ত্বেও শামি খেলার মাঠে দুর্দান্ত পারফর্ম করেন। তিনি গত ১২ মাসে সাত টেস্টে ৩১ উইকেট শিকার করেছেন। শামি টেস্ট র‌্যাঙ্কিংয়ে নয় নম্বরে রয়েছেন। বিশ্বকাপে, নিজের বোলিং দিয়ে ঝড় তুলেছিলেন এবং আফগানিস্তানের বিপক্ষে হ্যাটট্রিকও করেছিলেন।

error: Content is protected !!