ক্রিকেট

ভারত অস্ট্রেলিয়া ম্যাচে মিচেল স্টার্ক ০ রানে আউট হলে ট্রল করলেন স্ত্রী অ্যালিসা হেলি

সদ্য শেষ হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া ৩ ম্যাচের ওডিআই সিরিজ। প্রথম ম্যাচটি ভারতকে অস্ট্রেলিয়া ১০ উইকেট হারালেও শেষ দুটি ম্যাচ ভারত জিতে সিরিজ জয় করেছে। শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দ্রুত দুই ওপেনার আউট হয়ে ফিরে গেলে পরিস্থিতি সামাল দিতে আসেন স্টিভ স্মিথ।

Image

অস্ট্রেলিয়ার তিন টি উইকেট পড়ে গেলে পাঁচ নম্বরে ব্যাট করতে আসেন মিচেল স্টার্ক। যদিও অস্ট্রেলিয়া অন্য মতলবে তাকে ব্যাট করতে পাঠিয়েছিল। সম্ভবত তিনি শুরু থেকেই মারমুখী ছিলেন। দুটি বল খেলেই ছক্কা হাকানো চেষ্টা করলে রবীন্দ্র জাদেজার বলে আউট হয়ে ফিরে যান তিনি।

মিচেল স্টার্ক শূন্য রানে আউট হলে অস্ট্রেলিয়ার ফক্স ক্রিকেট মজা করে স্টার্ককে শূন্য রানে আউট হওয়ার টুইট করেন এবং তার স্ত্রী অ্যালিসা হেলি এই টুইটটির জবাব দেন শুধুমাত্র একটি ইমোজি দিয়ে। যেখানে l ভদ্রমহিলা তার কপালের ওপরে হাত দিচ্ছে যার অর্থ তিনি মিচেল স্টার্ক এর পারফরম্যান্সে হতাশ।

আপনাকে জানিয়ে রাখি, অ্যালিসা হেলি অস্ট্রেলিয়ান মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার এবং ব্যাটসম্যান। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিখ্যাত ফাস্ট বোলার মিচেল স্টার্ক এর স্ত্রী। গত মহিলা বিশ্বকাপে তিনি টুর্নামেন্টের সেরা হয়েছিলেন।

দেখুন সেই টুইট: