অফবিট

বাস্তুমতে বাড়ির এই জায়গাগুলিতে আয়না লাগানো উচিত, ফল পাবেন হাতেনাতে

এমন কোনো বাড়ি খুঁজে পাওয়া যাবেনা যে বাড়িতে কোনো আয়না নেই। কিন্তু বাস্তুশাস্ত্র মতে, যথাযথ স্থানে আয়না রাখা হলে আমাদের জীবনে আমূল পরিবর্তন ঘটতে পারে। তবে সেই আয়না রাখতে হবে সঠিক নিয়ম মেনে। বাস্তু বিশেষজ্ঞদের মতে, যথাযথ নিয়ম না মেনে এদিক-ওদিক আয়না রাখা হলে জীবনে মারাত্মক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

How to Decorate With Mirrors

∆ আর্থিক অনটন থেকে মুক্তি: যেখানে টাকা-পয়সা রাখা হয় তার সামনে একটি আয়না রাখা হলে সেই বাড়িতে কখনোই টাকার অভাব দেখা দেয় না।

∆ বাড়ির মূল দরজার সামনে আয়না: বাস্তুমতে এমনটা বিশ্বাস করা হয় যে, বাড়ির মূল দরজার সামনে আয়না রাখলে বাড়ির পজিটিভ শক্তি আয়নায় প্রতিফলিত হয়ে বাড়ির বাইরে বেরিয়ে যায়। বাড়ির প্রতিটি পজিটিভ শক্তির জায়গায় নেগেটিভ শক্তি বিরাজ করতে শুরু করে। এর ফলে বাড়ির আর্থিক অনটন দেখা যায় এবং সৃষ্টি হতে পারে একের পর এক দুর্ঘটনা।

∆ আয়নার ধরণ: বাস্তু মতে, বাড়িতে চৌকাকার বা আয়তকার আয়নার রাখা ভালো। এতে বাড়িতে পজেটিভ শক্তি বৃদ্ধি পায়। এছাড়া বাড়িতে আয়না রাখার সময় মাথায় রাখবেন যে আয়নাটি যেন কমপক্ষে মাটি থেকে ৪-৫ ফুট ওপরে থাকে এবং আয়নাটি যেন গোলাকার না হয়।

51 Decorative Wall Mirrors To Fill That Empty Space In Your Wall

∆ বাড়ির উত্তর-পূর্ব দিক: বাস্তুশাস্ত্র মতে, আয়না বা কাঁচের শোপিস বা ঘড়ি সব সময় বাড়ির উত্তর বা পূর্ব দিকের দেয়ালে ঝুলিয়ে রাখা উচিত।

∆ বেডরুমে আয়না: বেডরুমে কোনো আয়না থাকলে অবশ্যই খেয়াল রাখতে হবে যে রাতে ঘুমানোর সময় যেন সেই আয়নায় শরীরের কোনো অংশ দেখা না যায়। আর যদি এমনটা না হয় তাহলে শরীরের নানা রকম সমস্যা দেখা দিতে পারে।

∆ ড্রেসিং টেবিল: ড্রেসিং টেবিল সবসময় খাটের পাশে রাখা ভালো। 

error: Content is protected !!