Connect with us

মাইকেল হাসি বেছে নিলেন টেস্ট দলের সর্বকালের সেরা একাদশ

Cricket

মাইকেল হাসি বেছে নিলেন টেস্ট দলের সর্বকালের সেরা একাদশ

অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান মাইকেল হাসি তার টেস্ট একাদশ দলকে বেছে নিয়েছেন। মিঃ ক্রিকেট হিসাবে খ্যাত, ইতিহাসে তিনি যাদের বিরুদ্ধে খেলেছেন কেবল তাদেরকেই জায়গা দিয়েছেন তার দলে। আশ্চর্যজনক ধোনি তার দলে জায়গা পাননি। তবে তিনজন ভারতীয় ক্রিকেটারকেও হাসি তার দলে অন্তর্ভুক্ত করেন।

Michael Hussey predicts “monster summer” from Australian batsman

এই বাঁহাতি ব্যাটসম্যান ২০০৫ থেকে ২০১৩ পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ক্রিকেট দলে প্রতিনিধিত্ব করেন। ৭৯ টি টেস্ট, ১৮৫টি ওডিআই এবং ৩৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন অস্ট্রেলিয়ার হয়ে। উল্লেখযোগ্য টেস্ট ক্রিকেটে তার ১৯ টি সেঞ্চুরি ও ২৯ টি হাফ সেঞ্চুরি রয়েছে।

মাইকেল হাসি তার দলে ওপেনার হিসেবে নির্বাচিত হয়েছেন বীরেন্দ্র শেবাগ এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক গ্রিম স্মিথ। মিডল অর্ডারে ব্রায়ান লারা, শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, জ্যাক ক্যালিস এবং কুমার সাঙ্গাকারাকে জায়গা দিয়েছেন।

Virender Sehwag Smashed 293 Against Sri Lanka On This Day 10 Years ...

মাইকেল হাসি তার দলে বোলিং বিভাগে দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন, মর্নি মরকেল, ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন এবং শ্রীলঙ্কার স্পিন কিংবদন্তি মুথায়া মুরালিধরনকে অন্তর্ভুক্ত করেছেন।

ধোনিকে না রাখার কারণ জানিয়ে তিনি বলেছেন, ধোনিকে তার দল থেকে দূরে রাখা কঠিন ছিল। তিনি অবশ্য এই সিদ্ধান্তকে ন্যায়সঙ্গত করেছেন কারণ তিনি ধোনির চেয়ে সাঙ্গাকাকে পছন্দ করেন, যেহেতু তিনি দীর্ঘদিন ধরে টেস্ট খেলেছেন। হাসি বলেছিলেন, ‘আমি বিশ্বাস করি যে টি-টোয়েন্টি ও ওয়ানডেতে ধোনি এবং ডি ভিলিয়ার্স এর যেমন প্রভাব রয়েছে ঠিক তেমনই টেস্ট ক্রিকেটেও দুর্দান্ত প্রভাব ফেলেছে সাঙ্গাকারা।

Kumar Sangakkara bats for minimum pay in Test cricket to arrest ...

মাইকেল হাসির সেরা টেস্ট একাদশ:
বীরেন্দ্র শেবাগ (ভারত), গ্রিম স্মিথ (দক্ষিণ আফ্রিকা), ব্রায়ান লারা (ওয়েস্ট ইন্ডিজ), শচীন তেন্ডুলকর (ভারত), বিরাট কোহলি (ভারত), জ্যাক ক্যালিস (দক্ষিণ আফ্রিকা), কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা), ডেল স্টেইন (দক্ষিণ আফ্রিকা), মর্নি মরকেল (দক্ষিণ আফ্রিকা), জেমস অ্যান্ডারসন (ইংল্যান্ড), মুথায়া মুরালিধরন (শ্রীলঙ্কা)।

Continue Reading
Click to comment

Trending ..

To Top