Connect with us

বাহুবলী মুভিতে অভিনয় করার যেসকল অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যাখ্যান করেছিলেন

Entertainment

বাহুবলী মুভিতে অভিনয় করার যেসকল অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যাখ্যান করেছিলেন

বলিউডে অনেক সময় অভিনেতা অভিনেত্রীরা বিভিন্ন ছবি প্রত্যাখ্যান করেন। তারা মনে করেন যে এই চলচ্চিত্রগুলি তাঁর জন্য পারফেক্ট নয়, যে কারণে অন্য কোনও অভিনেতার কাছে অফারটি চলে যায়। দুর্ঘটনাক্রমে যখন সেই ফিল্মটি হিট হয়ে যায়। তারপরে হয়তো তারা আফসোস করে কেন তারা প্রত্যাখ্যান করেছিল।

Bahubali: The Beginning streaming: watch online

‘বাহুবলী’ ছবিতেও একই ঘটনা ঘটেছিল। রাজামৌলি বলিউড অভিনেত্রী অভিনেত্রীদের নিয়ে কাজ করার কথা ভেবেছিলেন। তবে তারা সকলেই বিভিন্ন কারণে এই চলচ্চিত্রের জন্য প্রত্যাখ্যান করেছিলেন। যার পরে রাজামৌলিও দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের দিকে মনোনিবেশ করেন।

চলুন দেখে নেওয়া যাক কোন কোন বলিউডের তারকারা ‘বাহুবলী’ মুভিটি প্রত্যাখ্যান করে নিজের পায়ে কুড়ুল মারেন।

১) হৃত্বিক রোশন:

Here's Why Hrithik Roshan is the Greek God of Bollywood | IWMBuzz

এই অভিনেতাকে প্রথমে ‘বাহুবলী’ এর প্রধান চরিত্রে অভিনয়ের জন্য যোগাযোগ করা হয়েছিল। তবে ব্যক্তিগত কারণে হৃতিক ছবিটির জন্য প্রত্যাখান করেছিলেন কারণ তখন তিনি ‘যোধা আকবর’ শুটিংয়ে ব্যস্ত ছিলেন। যার কারণে তিনি এই ছবিটি প্রভাসের হাতে চলে যায়।

২) সোনম কাপুর:

Bollywood's Sonam Kapoor slams RSS Chief over divorce comment ...

এই ছবিতেও সোনম কাপুরকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে সোনম নিজের পায়ে কুড়াল দিয়ে তিনিও প্রত্যাখ্যান করেছিলেন। ছবিতে সোনমকে অবন্তিকার চরিত্রে অফার করা হয়েছিল। এরপর দক্ষিনী অভিনেত্রী তামান্না ভাটিয়া অভিনয় করেছিলেন।

৩) জন আব্রাহাম:

“Not many may know that Nishikant is a trained theatre actor” – John  Abraham : Bollywood News - Bollywood Hungama

বাহুবলী ছবিতে ভাল্লালদেবের খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণ ভারতীয় অভিনেতা রানা দাগগুবাতি। তবে রানার আগে এই চরিত্রে অভিনেতা জন আব্রাহামকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে সোনম এবং হৃতিকের মতোই জন আব্রাহামও ছবিটি প্রত্যাখ্যান করেন।

৪) শ্রীদেবী:

Sridevi Kapoor, Bollywood Star, Dies at 54

একইভাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকেও বাহুবলীর জন্য শিবগামী দেবীর চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। এই চরিত্রটি পরে অভিনেত্রী রামাইয়া অভিনয় করেন।

মুভি নির্মাতা রাজামৌলি প্রথমে বলিউডে ছবিটি তৈরি করতে চেয়েছিলেন, কিন্তু বলিউড তারকারা প্রত্যাখ্যান করার পরে, তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং দক্ষিণ ভারতীয় সিনেমায় তাঁর অভিনেতাদের নিয়ে ছবিটি তৈরি করেন। পরবর্তীকালে ছবিটি সুপার ডুপার হিট হয় এবং এখনো পর্যন্ত এটি ভারতবর্ষের সবচেয়ে বেশি উপার্জিত মুভি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top