Connect with us

Cricket

মাইকেল ক্লার্ক বিশ্বের সেরা ৭ ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন, তালিকায় দুই ভারতীয়

অস্ট্রেলিয়ার অন্যতম সফল অধিনায়ক মাইকেল ক্লার্ক বিশ্বের সেরা ৭ ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন। অস্ট্রেলিয়ার হয়ে ২০১৫ বিশ্বকাপে স্মরণীয় ইনিংস খেলে দলকে চ্যাম্পিয়ন করেছিলেন। মাইকেল ক্লার্ক যে সাতজন ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন তাদের সাথে তিনি খেলেছেন। এরমধ্যে আশ্চর্য বিষয়টি হলো তার সেরা ব্যাটসম্যানের তালিকায় একমাত্র অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান জায়গা পেয়েছে। মাইকেল ক্লার্ক ভারতের শচীন টেন্ডুলকার এবং বিরাট কোহলি সহ বিশ্বের সেরা সাত ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন। 

Virat Kohli vs Sachin Tendulkar: Who is the greatest batsman in an ...

শচীন সম্পর্কে তিনি বলেছিলেন যে তাকে আউট করা একটি বড় চ্যালেঞ্জ এবং তিনি টেকনিক্যাল দিক দিয়ে খুবই দক্ষ ছিলেন। বিরাট সম্পর্কে তিনি বলেছিলেন যে তাঁর আক্রমণাত্মক খেলা তাকে আলাদা করে তোলে এবং ক্রিকেটের প্রতিটি ফরম্যাটে বিশেষত ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি সেরা। এবি ডি ভিলিয়ার্স সম্পর্কে সবচেয়ে বড় বিশেষ বিষয় হ’ল যে কোনও জায়গাতে তিনি ব্যাট করতে পারেন। 

Michael Clarke, Ricky Ponting - Michael Clarke and Ricky Ponting ...

ক্লার্ক ক্যালিস সম্পর্কে বলেছিলেন যে অস্ট্রেলিয়ার আক্রমণাত্মক বোলিংয়ের সামনে তিনি রান তুলতে সক্ষম এবং যে কোনও ধরণের চ্যালেঞ্জ নিতে পছন্দ করতেন। রিকি পন্টিং সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে আমি যার সাথে খেলেছি তিনিই সেরা ক্যাঙ্গারু ব্যাটসম্যান। ক্লার্ক ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের কথা স্মরণ করে বলেছেন যে কুমার সাঙ্গাকারা এই টুর্নামেন্টে চারটি সেঞ্চুরি করেছিলেন, এটি করা সহজ নয় যা এক দুর্দান্ত খেলোয়াড়ের পরিচয়।  

মাইকেল ক্লার্ক এর বাছাই করা সেরা ৭ ব্যাটসম্যান-

শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, ব্রায়ান লারা, রিকি পন্টিং, কুমার সাঙ্গাকারা, জ্যাক ক্যালিস এবং এবি ডি ভিলিয়ার্স।

Continue Reading
Click to comment

Trending ..

To Top