Connect with us

Cricket

এই পাকিস্তানি মডেলকে মহেন্দ্র সিং ধোনি খুশি করেছিলেন, আজ তার বড় ভক্ত

বিশ্বকাপের সেমিফাইনাল পর থেকে মহেন্দ্র সিং ধোনির ক্রিকেটে ফিরে আসার কোন পাত্তা নেই। এর মাঝে ভারত বেশ কতগুলো টিমের সাথে সিরিজ খেলে ফেলেছে। আগামী দিনেও খেলতে যাবে অন্যান্য দেশের বিরুদ্ধে কিন্তু সেখানেও এই প্রাক্তন ভারতীয় অধিনায়ক কে দেখা যাবে কিনা এখনই বলা সম্ভব হচ্ছে না। খবর সূত্রে জানা গিয়েছে, আইপিএলে ভালো পারফরম্যান্স করতে পারলেই হয়তো টি-টোয়েন্টি বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনিকে দেখা যেতে পারে।

Image result for mathira khan"

এমএস ধোনি এমন একজন ক্রিকেটার যিনি কেবল নিজের মেধা দিয়েই নয়, তাঁর ভাল কাজ দিয়েও মানুষের মন জয় করেছেন। একজন পাকিস্তানি অভিনেত্রী তাঁর সাথে ঘটে যাওয়া একটি ঘটনার কথা বর্ণনা করেন, যা প্রমাণ করেছিল যে মাহি একজন বড় মনের মানুষ। মাথিরা খান ধোনির সাথে তাঁর একটি সাক্ষাৎকারের কথা উল্লেখ করেছিলেন। এটি ছিল হয়েছিল ২০০৮ সালে এশিয়া কাপ চলাকালীন। 

Image result for mathira khan"

ক্যাপ্টেন কুলের সাথে মাথিরার দেখা গল্পটি খুব মজাদার। টিম ইন্ডিয়ার পাকিস্তান সফরের সময় এই গল্পটি আলোচনার জন্য উঠে আসে। টিম ইন্ডিয়া এবং পাকিস্তানের খেলোয়াড়রা যে হোটেলে ছিলেন, সেখানেই মাথিরা ছিলেন। মাথিরা তার প্রিয় পাকিস্তানি ক্রিকেটারদের কাছে একটি অটোগ্রাফ নিতে গিয়েছিলেন।

মাথিরা জানিয়েছিলেন, “কিছু পাকিস্তানি খেলোয়াড় আমাকে অটোগ্রাফ দিতে ক্ষুব্ধ হয়ে বলেছিলেন যে ডিনার করতে ব্যস্ত আছি দেখতে পাচ্ছ না। আমি হতাশ হয়ে পড়ি এবং আমি কাঁদতে শুরু করি। তখন একজন ভারতীয় ক্রিকেটার আমাকে ডেকে বললেন যে আমরাও তো ক্রিকেটার, এখানে এসে অটোগ্রাফ নিয়ে নিন।”
Image result for mathira khan"

“‘আমি যখন পিছনে ফিরে তাকালাম, তখন আর কেউই ছিলেন না ভারতীয় ক্রিকেট খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি। ধোনি আমাকে কেবল অটোগ্রাফই দেয়নি, তাঁর পাশের একটি সিটও দেন এবং কথা বলেছিলেন।”

মাথিরা খান ধোনির অনেক বড় ভক্ত। তিনি তার একটি সাক্ষাত্কারে বলেছিলেন, “তিনি যদি পাকিস্তানের উজির-আজম হতেন তিনি ভারতকে পুরো দেশ দিয়ে দিতেন ধোনির বিনিময়ে।” 

Continue Reading
Click to comment

Trending ..

To Top