Connect with us

Cricket

অবসর নিয়ে লেখা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চিঠিটি শেয়ার করেছেন মহেন্দ্র সিং ধোনি

১৫ই আগস্ট স্বাধীনতা দিবসের দিন ঠিক সন্ধ্যা ৭টা বেজে ২৯ মিনিটে কিংবদন্তি ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেন। এক মুহূর্তেই যেন কোটি কোটি ক্রিকেট অনুরাগীরা ভেঙ্গে পড়েন। বড় কোন ঘোষণা ছিল না, না কোন প্রেস মিডিয়া, ব্যাকগ্রাউন্ডে কেবল তার একটি প্রিয় হিন্দি গানের ভিডিও ছিল। 

মহেন্দ্র সিং ধোনি তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করে লিখেছেন যে, “ভালোবাসা এবং সমর্থন এর জন্য অনেক ধন্যবাদ। ১৯.২৯ থেকে আমাকে একজন অবসরপ্রাপ্ত হিসেবে ধরে নেবেন।” তার অবসর ঘোষণার পরই সকলেই তাকে আন্তরিক শুভেচ্ছা নিবেদন করেন।

PM Modi May Request MS Dhoni To Play 2021 T20 WC Claims Pak ...

তার অবসর গ্রহণের ঠিক পাঁচ দিন পরে প্রধানমন্ত্রীর কাছ থেকে চিঠি পেয়ে শেয়ার করলেন তিনি নিজেই। দুই পাতার এই চিঠিতে ধোনির প্রশংসায় পঞ্চমুখ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে সবথেকে বেশি যে বিষয়টার উপরে গুরুত্ব আরোপ করেছেন প্রধানমন্ত্রী, তা হল ছোট শহর থেকে উঠে এসে ধোনির এই ভাবে বিশ্বজয়। 

ওই চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন ক্রিকেটার ও সৈনিক হিসেবে তার প্রশংসা করেছেন। এছাড়াও কিছু স্মরণীয় মুহূর্তের কথা তুলে ধরেন যা ভারতীয় ক্রিকেট দলকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছিল। তিনি মহেন্দ্র সিং ধোনির গৌরবময় ক্যারিয়ারের জন্য অভিনন্দন ও ভবিষ্যতের জন্য শুভকামনা জানান। এছাড়াও ধোনির কন্যা জিভা এবং স্ত্রী সাক্ষীর জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

মহেন্দ্র সিং ধোনি তার টুইটারে নরেন্দ্র মোদী কাছ থেকে প্রাপ্ত চিঠিগুলি শেয়ার করে লিখেছেন যে, “একজন শিল্পী, সৈনিক এবং একজন ক্রীড়াবিদ প্রশংসার জন্য সবসময় ব্যাকুল হয়ে থাকেন।” এছাড়াও এমন প্রশংসা ও শুভেচ্ছাবার্তার জন্য তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছেন।

হয়তো ধোনিকে আর নীল জার্সিতে কখনোই দেখা যাবে না কিন্তু আগামী মাসে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন সংস্করণে চেন্নাই সুপার কিংসের হয়ে তাকে হলুদ জার্সিতে দেখা যাবে – যা শুরু হবে আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে। মহেন্দ্র সিং ধোনি ২২ গজেই খেলেছেন কিন্তু তার প্রভাব পড়েছে সারা দেশে ১৩০ কোটি ভারতীয়র মধ্যে।  

Continue Reading
Click to comment

Trending ..

To Top