ক্রিকেট

দলে জায়গা না পাওয়ায় বেফাঁস মন্তব্য করলেন কুলদীপ যাদব, পড়তে পারেন এই সমস্যায়

ইংল্যান্ড সফরের জন্য দলে জায়গা না পেয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন কুলদীপ যাদব। তবে এই বিষয়টি নিয়ে আরও সমস্যা বাড়তে পারে। তিনি এখনো বিসিসিআইয়ের তালিকায় রয়েছেন, তাই এমন মন্তব্যের প্রশ্ন তুলতেই পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে আগামী জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে দলে থাকার ব্যাপারে খুবই আশাবাদী এই বাঁহাতি স্পিনার। 

Is Kuldeep Yadav done in ODIs?

হতাশ হয়ে কুলদীপ জানিয়েছেন, “ইংল্যান্ডে তো যাওয়া হলো না , আশা করি শ্রীলঙ্কা সফরে সুযোগ পাবো। আমি না খেলতে না পারলেও ক্রিকেট কিন্তু চলতে থাকবে। সবাই মাঠে নেমে খেলতে চায়। সুযোগ না পেলে হতাশ হওয়াটাই স্বাভাবিক। আমার ক্ষেত্রেও সেটাই হয়েছে। কারণ আমিও রক্তমাংসের মানুষ। মানিয়ে নেওয়া ছাড়া কোনও উপায় নেই।”

গত দুই বছর ধরে টেস্ট ও সীমিত ওভারের ক্রিকেটে তেমনভাবে পারফরম্যান্স করতে পারেনি কুলদীপ যাদব। বিশেষ করে ২০১৯ বিশ্বকাপের পর থেকে তাকে আর পুরনো ছন্দে পাওয়া যায়নি। সেই কারণেই বিশ্ব চ্যাম্পিয়নশিপ টেস্ট ফাইনালে ও ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে অক্ষর পটেলকে সুযোগ দেয়া হয়েছে।

Kuldeep says happy to take fifer in presence of idol Warne; Here's how Aussie legend reacted

কুলদীপ আরও জানিয়েছেন, “হ্যাঁ আমি প্রচণ্ড হতাশ। আমি ইংল্যান্ড সফরে গিয়ে দলের জয়ের অবদান রাখতে চেয়েছিলাম। কিন্তু সেটা না হওয়াই শ্রীলঙ্কা সফরের জন্য অপেক্ষা করাই ভালো।”

একদিকে ভারতীয় দল যখন ইংল্যান্ডে লাল বলের ক্রিকেটে ব্যস্ত থাকবে তখন অন্যদিকে রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে শিখর ধাওয়ান, হার্দিক পান্ডিয়ারা শ্রীলংকার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবেন।

শ্রীলঙ্কা সফরের জন্য এখনো খেলার সূচি প্রকাশ্যে আসেনি। তবে আগামী ১৩ থেকে ২৭ শে জুলাই এর মধ্যে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এই সফরে যাচ্ছে ভারতের দ্বিতীয় দল।

error: Content is protected !!