ক্রিকেট

সেদিন বাউন্ডারির ধারে বসে কেনের সাথে কি কথা হচ্ছিল তা ফাঁস করলেন কোহলি

ভারতীয় দল নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু করেছে। ভারত টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে ৫-০ ব্যবধানে হারিয়েছে। শেষ টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় অধিনায়ক বিরাট এবং নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন দুজনেই ম্যাচটি খেলেনি। তবে ম্যাচের সময় দুজনকেই বাউন্ডারি লাইনের বাইরে বসে থাকতে দেখা গেছে। এখন দুজন কী বিষয়ে কথা বলছিলেন তা নিয়ে বিরাট প্রকাশ করেছেন।

Image result for Virat Kohli Ken Williams boundary

বিরাট কোহলি বলেছেন যে, “গত কয়েক বছর ধরে যা খেলছি তাতে যে কোনও বিপক্ষই আমাদের হারাতে মরিয়া থাকে। নিউজিল্যান্ডও ব্যতিক্রম নয়। ওরাও হারাতে চায় আমাদের। তবে পার্থক্যটি হ’ল এতে কোনও বিদ্বেষ নেই। তার জন্যই সীমানার ধারে কেনের সঙ্গে বসতে পারি। ম্যাচ চলাকালীন গল্প করতে পারি। তবে আড্ডার বিষয় কিন্তু ক্রিকেট ছিল না। জীবন নিয়েই কথা হচ্ছিল আমাদের।”

এরপরে বিরাট কোহলি জানান, ওয়ানডে সিরিজে আমরা অবশ্যই হেরেছি, তবে আমরা টেস্ট সিরিজের জন্য প্রস্তুত। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে দুটি ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে, যার প্রথম ম্যাচ ওয়েলিংটনে ২১শে ফেব্রুয়ারি থেকে খেলা হবে।

Image result for Virat Kohli Ken Williams boundary

আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে টিম ইন্ডিয়া বর্তমানে প্রথম স্থানে রয়েছে এবং নিউজিল্যান্ড ছয় নম্বরে রয়েছে। বিরাট কোহলি বলেছেন, এখানে এসে আমরা অত্যন্ত সম্মানিত বোধ করছি এবং আপনি আমাদের আমন্ত্রণ জানিয়েছিলেন বলে আমরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। এখানে আমরা আমাদের লোকদের সাথে উপভোগ করেছি। এখানে এসে যে ভালোবাসা পেয়েছি তা সত্যই প্রশংসনীয়।

পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচের সময় দুই অধিনায়ক এর বাউন্ডারি লাইনের বাইরে কথা বলার ভিডিওটি খুব ভাইরাল হয়েছিল। এটির উপর, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা প্রচুর মিম তৈরি করে এবং খুব শেয়ারও হয়েছিল।

error: Content is protected !!