Connect with us

News

বলিউডে ভাঙ্গন, ৩ সেলেব ছাড়া সবাইকে টুইটারে আনফলো করলেন করণ জোহর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য অনেকেই করণ জোহর ও এরকম আরো কয়েকজন বলিউড সেলেবকে দায়ী করছেন। ঠিক এই কারণেই বলিউড এখন দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে।একদল সুশান্তর মৃত্যুর জন্য বলিউডের স্বজনপোষণকে দায়ী করছে। এদের মধ্যে সবথেকে বেশি রোষের শিকার হচ্ছে সুশান্তের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘ড্রাইভের’ প্রযোজক করণ জোহর।

Sushant Singh Rajput suicide news: Sushant Singh Rajput dies by ...

আর এর জেরেই ক্রমশ জনপ্রিয়তা কমছে করণ জোহারের। ইনস্টাগ্রাম-টুইটারেও তার ফলোয়ার সংখ্যা ক্রমশ কমতে থাকছে। এর কারণ হিসেবে অনেকের মত বলিউডের স্বজনপোষণের সবার আগে আছে করণ। আর এইসব বিতর্কের কারণে করান জহার টুইটারে একাধিক বলিউড তারকা কে আনফলো করলেন।

তার আনফলো তালিকায় আছে শিল্পা শেট্টি, ভিকি কৌশল, আলিয়া, বরুণ সহ অন্যান্য একাধিক বলিউড তারকা। আপাতত তার মাত্র আটটি টুইটার একাউন্ট ফলো করা আছে এরমধ্যে একটি তার নিজের প্রোডাকশন হাউজের টুইটার অ্যাকাউন্ট। এছাড়া আছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার প্রোডাকশন হাউজের সিইও অপূর্ব মেহতা আর বলিউডের তিন অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও অক্ষয় কুমার।

Image

এদিন করণ জোহর একটি পোস্ট করেন তাতে সুশান্তের মৃত্যুর কিছুটা দায় নিজের ঘাড়ে নিতে দেখা যায় তাকে। সেই পোস্টে তিনি লিখেছেন, আমি নিজেকে দোষারোপ করছি তোমার সঙ্গে গত এক বছর ধরে কোন যোগাযোগ না রাখার জন্য, আমার কখনো কখনো মনে হয় যে সত্যি একজন মানুষকে দরকার জীবনকে ভাগ করে নেবার জন্য। এই ভুল আমি আমার জীবনে আর কখনো করবোনা; শুধু একটা সম্পর্ক গড়লেই হয় না কঠিন সময়েও তার খেয়াল রাখতে হয়।

দেখুনঃ সোশ্যাল মিডিয়ায় রিয়া ও মহেশ ভট্টের ঘনিষ্ঠতার ছবি ভাইরাল

অন্যদিকে সুধীরকুমার ওঝা নামে এক আইনজীবী বিহারের মুজফফরপুরের সিজিএম আদালতে সালমান খান, করণ জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালি সহ ৮ বলিউড তারকার নামে কেস ফাইল করেছেন। আইনজীবীর এই অভিযোগের প্রতিলিপিতে লেখা আছে যে, চক্রান্ত করে সুশান্তকে পরপর ৭টি মুভি থেকে বের করে দেওয়া হয়েছিল ও কিছু সিনেমা মুক্তি হতে দেয়নি। এইভাবে সুশান্তকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছিল ওরা। এই মামলার শুনানির দিন ঠিক করা হয়েছে ৩রা জুলাই।

Continue Reading
Click to comment

Trending ..

To Top