Connect with us

News

জিওর ৩টি নতুন রিচার্জ প্যাক লঞ্চ করল! অন্য নম্বরে ফোন করলে লাগবে না টাকা

কিছুদিন আগেই রিলায়েন্স জিও ঘোষণা করে দিয়েছে যে ১০ অক্টোবর এর পর থেকে যে সকল জিও গ্রাহকেরা যে কোন প্যাক রিচার্জ করলেই ৬ পয়সা প্রতি মিনিট কল চার্জ করা হবে অন্য নম্বরে কল করলে। সেই কারণে জিও গ্রাহকরা বিকল্প ইন্টারনেট প্যাক রিচার্জ করার পরিকল্পনা করছে। তবে ইতিমধ্যে জানা গিয়েছে রিলায়েন্স জিও প্যাক বের করেছে যেখানে রিচার্জ করলে অন্য কোন নাম্বারে ফোন করলে টাকা লাগবে না।

Image result for mukesh ambani jio

ইতিমধ্যেই রিলায়েন্স এর সমস্ত জিও প্যাক গুলিতে এক নতুন আপডেট এসেছে যেখানে রিচার্জ করতে গেলে অন্যান্য নম্বরে ফোন করার জন্য এক্সট্রা প্যাকও রিচার্জ করতে হচ্ছে। আবার কেউ কেউ জিও থেকে ভোডাফোন কিংবা এয়ারটেল কোম্পানিতে রিচার্জ করে নিয়েছে এই সমস্ত ঝুট-ঝামেলা না করে।

তবে রিলায়েন্স জিও গ্রাহকদের এই সমস্ত সমস্যায় না পড়তে আরো নতুন তিনটি মান্থলি রিচার্জ প্যাক বের করেছে যেখানে বলা হয়েছে এই প্যাকগুলি রিচার্জ করলে গ্রাহকদের কাছ থেকে আর কোনো রকম চার্জ করা হবে না অন্য নম্বরে ফোন করলে। তবে সেটা একটা নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হয়েছে কিন্তু জিও থেকে জিও তে কল করলে আনলিমিটেড ফ্রি বরাবরের জন্যই থাকবে।

রিলায়েন্স এর এই নতুন তিনটি প্যাক হল ২২২ টাকা ৩৩৩ টাকা এবং ৪৪৪ টাকা। এই তিনটি প্যাক রিচার্জ করলে আর অন্য কোন নম্বরে চার্জ করা হবে না যদিও সেটা একটা নির্দিষ্ট ভয়েস কলের জন্য ব্যালেন্স দেওয়া হবে তবে জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল ফ্রি তার সাথে পাওয়া যাবে ইন্টারনেট ডাটা প্যাক।

Image

∆ ২২২ টাকা রিচার্জ করলে প্রতিদিন পাওয়া যাবে ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটা তার সাথে ১০০০ মিনিট কল করার সুবিধা অন্য নাম্বারে এর পরে কল করলে ৬ পয়সা হিসেবে চার্জ করা হবে। সেই সাথে ১০০টি এসএমএস এর সুবিধা। এর বৈধতা থাকবে ২৮ দিন।

∆ ৩৩৩ টাকা রিচার্জ করলে প্রতিদিন পাওয়া যাবে ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটা তার সাথে ১০০০ মিনিট কল করার সুবিধা অন্য নাম্বারে এর পরে কল করলে ৬ পয়সা হিসেবে চার্জ করা হবে। সেই সাথে ১০০টি এসএমএস এর সুবিধা। এর বৈধতা থাকবে ৫৬ দিন।

∆ ৪৪৪ টাকা রিচার্জ করলে প্রতিদিন পাওয়া যাবে ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটা তার সাথে ১০০০ মিনিট কল করার সুবিধা অন্য নাম্বারে এর পরে কল করলে ৬ পয়সা হিসেবে চার্জ করা হবে। সেই সাথে ১০০টি এসএমএস এর সুবিধা। এর বৈধতা থাকবে ৮৪ দিন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top