Connect with us

Cricket

বাউন্ডারি থেকে দৌড়ে এসে এক হাতে বল ছুড়ে স্টিভ স্মিথকে থামালেন জাদেজা

কেবলমাত্র ভারতীয় দলের নয়, বিশ্বের সেরা ফিল্ডারদের মধ্যে অন্যতম রবীন্দ্র জাদেজা। তাকে কেন বিশ্বের সেরা ফিল্ডার বলা হয় আরও একবার প্রমাণ করে দিলেন। এদিন অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে বাউন্ডারি লাইন থেকে দৌড়ে এসে এক হাতে বল ছুড়ে রান আউট করলেন স্টিভ স্মিথকে। সেইসাথে ৩৩৮ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া দল।

Image

অস্ট্রেলিয়ার স্কোরবোর্ড যখন ৩৩৭ রান ৯ উইকেট, ক্রিজে রয়েছেন সেঞ্চুরি হাঁকানো স্টিভ স্মিথ ও  জোশ হ্যাজেলউড। এইসময় জসপ্রীত বুমরাহের বলে দুই রান নিতে গিয়ে রান আউট হলেন স্টিভ স্মিথ। বাউন্ডারির ধার থেকে দৌড়ে এসে এক হাতে বল ধরে ডাইরেক্ট থ্রোতে উইকেট ভেঙে দেন। জাদেজার বুলেট থ্রোতে ক্রিজে পৌঁছাতে ব্যর্থ হলেন স্টিভ স্মিথ। ১৩১ রানে থেমে যায় স্মিথের দুরন্ত ইনিংস। ৩৩৮ রানে শেষ অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস।

Image

এছাড়া রবীন্দ্র জাদেজা বল হাতেও তুলে নেন ৪টি উইকেট। সিডনিতে ৬২ রান দিয়ে মার্নাস লাবুশানে, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স এবং নাথান লিওঁ-র উইকেট তুলে নেন তিনি। সেই সাথে স্টিভ স্মিথকেও দুরন্ত রান আউট করে প্যাভিলিয়নে ফেরান।

দেখুন জাদেজার দুরন্ত রান আউট:

https://twitter.com/cricket_videos_/status/1347404835507748865?s=19

 

আরও পড়ুন: বর্তমানে সক্রিয় খেলোয়াড়দের মধ্যে সর্বাধিক সেঞ্চুরি হাঁকিয়েছেন এই ৬ ব্যাটসম্যান

প্রসঙ্গত, প্রায় ১৬ মাস পরে স্টিভ স্মিথ এর ব্যাট থেকে এলো ২৭তম সেঞ্চুরি। ছুঁয়ে ফেললেন বিরাট কোহলিকেও। বিরাট কোহলি ৮৭ টেস্টে ২৭টি সেঞ্চুরি করেন। এদিকে ৭৬ টেস্টে স্মিথ ২৭টি সেঞ্চুরি পূর্ণ করেন। বর্তমানে সক্রিয় খেলোয়াড়দের মধ্যে, সর্বাধিক সেঞ্চুরির মালিক হলেন স্টিভ স্মিথ।

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top