ক্রিকেট

অবশেষে জানা গেল ধোনির অবসরের দিন, খোলসা করলেন সঞ্জয় মাঞ্জরেকার

আগামী মাসেই হতে চলেছে আইপিএলের ধুন্ধুমার লড়াই। এদিকে রাঁচিতে অনুশীলন শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংসের তার দলের সতীর্থ সুরেশ রায়না জানিয়েছেন, এবার দুবাইতে ধোনির হেলিকপ্টার শট দেখা যাবে। তাই প্রস্তুতি শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি। তিনি আইপিএলে খেললেও জাতীয় দলে ফিরতে পারবেন কিনা তা নিয়ে নানান প্রশ্ন রয়ে যাচ্ছে।

অনেক প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে অবসর নেওয়ার কথা বলেছেন আবার অনেকেই জানিয়েছেন অবসর কবে নেবেন সেটা তিনিই ঠিক করবেন। তবে ধোনি আর কতদিন খেলবেন সে কথা একবার তিনি নিজেই জানিয়েছিলেন। এবার সেই কথা খোলসা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার।

IPL 2018: Blazing Dhoni, Rayudu power CSK to stunning win - The Week

ধোনির সাথে একবার কথোপকথন করতে গিয়ে তার অবসরের দিনক্ষণের কথা জানতে পারেন সঞ্জয় মাঞ্জরেকার। তিনি জানিয়েছিলেন, যতদিন তার দলের সতীর্থদের দৌড়ে হারাতে পারবেন ততদিন তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিট বলে মনে করবেন। একটি স্পোর্টস চ্যানেলের  ক্রিকেট কানেক্টেড অনুষ্ঠানে সঞ্জয় মাঞ্জরেকার এ কথা জানান।

সঞ্জয় মাঞ্জরেকার বলেছেন, বিরাট কোহলির বিয়ের সময় ধোনির সাথে কিছুটা সময় পেয়েছিলাম কাটানোর। তখনি সে বলেছিল, যতদিন আমি দলের দ্রুততম স্প্রিন্টারকে দৌড় হারাতে পারবো ততদিন আন্তর্জাতিক ক্রিকেট মঞ্চের নিজেকে ফিট বলে মনে করব এবং সেই সাথে খেলা চালিয়ে যাব। 

MS Dhoni defeats 12 years younger Hardik Pandya in 100-metre race ...

এছাড়াও সঞ্জয় মাঞ্জরেকার জানিয়েছেন যে, আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করার জন্য ধোনি মুখিয়ে রয়েছেন। আর ধোনির ভাল পারফর্ম করার ক্ষমতা রয়েছে বলেও মনে করেন এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার।

তবে আগামী দিনে জাতীয় দলে ধোনির কামব্যাক করা যে কঠিন হয়ে পড়বে এমনটাও মনে করছেন না সঞ্জয় মাঞ্জরেকার। এর ফলে সবকিছুর জন্যই অপেক্ষা করে থাকতে হবে আইপিএল ২০২০-র জন্য।

error: Content is protected !!