Connect with us

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি সেলিব্রেটি বিনোদ! কে তিনি কেনই বা এত জনপ্রিয়?

Entertainment

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি সেলিব্রেটি বিনোদ! কে তিনি কেনই বা এত জনপ্রিয়?

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন ট্রেন্ডিং চলছে বিনোদ আর..…. বিনোদ! যেখানেই চোখ রাখা হচ্ছে সেখানে কেবল একটাই নাম বিনোদ। এমনকি কমেন্ট সেকশনেও কেউ কেউ লিখছেন বিনোদ এর নাম। হঠাৎ কি হলো মানুষের? আর এই বিনোদ – ই বা কে? কেনই বা তিনি রাতারাতি ভাইরাল হলেন! এবার জেনে নেওয়া যাক আসল রহস্যটা কি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কখন যে কি ভাইরাল হয়ে যাবে তা কেউ ধরতে পারবে না। সম্প্রতি তেমনি ভাইরাল হয়েছে বিনোদ নামে কোন এক ব্যক্তির নাম। তবে এর সূত্রপাত জানা গিয়েছে ইউটিউব এর একটি ভিডিও থেকে। সম্প্রতি বিভিন্ন ইউটিউব এর কমেন্ট সেকশনে কোন ধরনের কমেন্ট করেন মানুষেরা সেই নিয়ে একটি মজার ভিডিও তৈরি করেছিলেন ইউটিউবরা। 

Why Everyone is "Binod" on Social Media? | The Tech Infinite

এই ভিডিও তৈরি হতেই সেই কমেন্ট বক্সে অদ্ভুদ ধরনের কমেন্ট হতে থাকে। সেখানে কেবল একজন ব্যক্তি তার নিজের নামটিই কমেন্ট করেছিলেন। তিনি হলেন বিনোদ থারু। এর পরে সেটি নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তুমুল সমালোচনা। এমনকি ওই ইউটিউবাররাও তাদের ভিডিও শেষে বিভিন্ন প্রশ্নের উত্তরে ওই একটিই নাম বলেছিলেন “বিনোদ”। 

এর পরেই রাতারাতি ভাইরাল হতে থাকে “বিনোদ”। তাকে নিয়ে প্রচুর মিম তৈরি হয় এবং নেটিজেনরা তাকে নিয়ে বিভিন্ন রকম মতবাদ দিতে থাকেন। অনেকে টুইটার হ্যান্ডেলে নিজের নাম পরিবর্তন করে “বিনোদ” রাখেন। এমনকি জয়পুর, নাগপুর, মুম্বাই পুলিশের টুইটার অ্যাকাউন্ট থেকেও বিনোদকে নিয়ে পোস্ট করা হয়। সম্প্রতি এখন তাকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় হুলুস্থূলুস কান্ড! 

https://twitter.com/airtelindia/status/1291761547463729152?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1291761547463729152%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Flifestyle%2Ftech%2Fbinod-is-social-media-sensation-now-who-is-he-know-the-facts%2F

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top