Connect with us

বিরাট কোহলির পাশে দাঁড়িয়ে এই পরামর্শ দিলেন ইনজামাম-উল-হক

Cricket

বিরাট কোহলির পাশে দাঁড়িয়ে এই পরামর্শ দিলেন ইনজামাম-উল-হক

নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজটি বিরাট কোহলির জন্য নীরশায় পূর্ণ ছিল। ভারতীয় দলটি সিরিজে ০-২ ব্যবধানে হারে। বিরাট ব্যাট হাতে খুব খারাপভাবে ব্যর্থ হয়েছে। টেস্ট সিরিজের দুটি ম্যাচের চার ইনিংসে, বিরাট মাত্র ৩৮ রান করেন। এখন তিনি তার পারফরম্যান্স নিয়ে সমালোচনার মুখে পড়েছেন, ঠিক সেই সময়ে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল হক তাঁর পাশে দাঁড়িয়েছেন।

Image result for Virat Kohli test

ইনজামাম তার ইউটিউব চ্যানেল ‘দ্য ম্যাচ উইনার’-এ বলেছিলেন, “বিরাটকে নিয়ে অনেক আলোচনা হচ্ছে কারণ তিনি শেষ ১১-১২ ইনিংসে ভাল ফল করতে পারেননি। কিছু লোক তাঁর টেকনিক সম্পর্কে কথা বলছেন। এই সমস্ত কথা শুনে আমি হতবাক হয়েছি। যার আন্তর্জাতিক ক্রিকেটে প্রায় ৭০ টি সেঞ্চুরি রয়েছে আর লোকেরা তার টেকনিক নিয়ে প্রশ্ন করছে।”

ইনজামাম বলেছেন, “ক্রিকেটার হিসেবে আমি একটা ব্যাপার খুব ভাল করে জানি। কখনও, কখনও কোনও সিরিজ আসে, বা কোনও বছর আসে, যখন সব কিছু ঠিকঠাক করলেও আশানুরূপ ফলাফল পাওয়া যায় না। মনে রাখা উচিত, প্রত্যেক দিন, প্রতি ম্যাচে, প্রতি সিরিজে, প্রতি বছরে ও রান করতে পারে না। বোলাররা কি শুধু কোহলির হাতে মার খাওয়ার জন্য ক্রিকেট খেলছে নাকি।”

Image result for Virat Kohli test

ইনজামাম সবশেষে বলেছেন, “কোহলিকে আমি বলব, এই নিয়ে একদম চিন্তা না করতে। এই রকম ঘটনা সবার ক্ষেত্রেই ঘটে। আমাকে বলুন তো, এমন কোনও ব্যবসা আছে, যেখানে শুধুই লাভ হয়, কোনও ক্ষতি হয় না? তুমি কোনভাবেই টেকনিকে কোনও পরিবর্তন এনো না।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top