Connect with us

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা দ্বিপাক্ষিক সিরিজের সময়সীমা ঘোষিত হল

Cricket

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা দ্বিপাক্ষিক সিরিজের সময়সীমা ঘোষিত হল

বিশ্বকাপের পর ভারত ওয়েস্ট ইন্ডিজকে ধরাশায়ী করে এবার মুখোমুখি হতে চলেছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজ কে তিন শ্রেণীর ক্রিকেটে হোয়াইট ওয়াশ করে ফিরেছে মেন ইন ব্লু। এবার সেই লক্ষ্য রেখেই মাঠে নামবে ভারতীয় দল। দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসো রাবদা, আগে থেকেই ভারত কে হুমকি দিয়ে রেখেছে। তবে কুইন্টন ডি ককের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার দলকে ধরাশায়ী করতে ভারত পিছু হটবে না। এই দ্বিপাক্ষিক সিরিজের ম্যাচের সময় ও সূচি ঘোষিত হল। তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি চ্যাম্পিয়নশিপ টেস্ট ম্যাচ।

আগামী ১৫ সেপ্টেম্বর ভারত প্রথম টি-টোয়েন্টি ম্যাচ (ধর্মশালা) দিয়ে শুরু করবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৮ এবং ২২ এ সেপ্টেম্বর যথাক্রমে মোহালি এবং বেঙ্গালুরুতে। টি-টোয়েন্টি সিরিজ শেষ হলে শুরু হবে তিন ম্যাচের চ্যাম্পিয়নশিপ টেস্ট। ভারত এখন টেস্ট চ্যাম্পিয়নশিপের এক নম্বর স্থান অধিকার করে রয়েছে।। প্রথম টেস্ট ম্যাচ টি হবে বিশাখাপত্তনমে (২-৬ অক্টোবর), দ্বিতীয় টেস্ট ম্যাচ পুনে (১০-১৪ ই অক্টোবর), তৃতীয় টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে রাঁচিতে (১৯-২৩ অক্টোবর)

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত – টি-টোয়েন্টি সিরিজ

১) প্রথম টি-টোয়েন্টি ম্যাচ:- ১৫ সেপ্টেম্বর, (ধর্মশালা) সন্ধ্যা সাত ঘটিকায়

২) দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ:- ১৮ সেপ্টেম্বর, (মোহালি) সন্ধ্যা সাত ঘটিকায়

৩) তৃতীয় টোয়েন্টি ম্যাচ:- ২২ সেপ্টেম্বর, (বেঙ্গালুরু) সন্ধ্যা সাত ঘটিকায়

আরও পড়ুনঃ রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমায় যান বিরাট, ধরা পড়ল সেই ছবি

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত – টেস্ট সিরিজ

১) প্রথম টেস্ট ২-৬ অক্টোবর:- (বিশাখাপত্তনম) সকাল ৯.৩০

২) দ্বিতীয় টেস্ট ১০-১৪ অক্টোবর:- (পুনে) সকাল ৯.৩০

৩) তৃতীয় টেস্ট ১৯-২৩ অক্টোবর:- (রাঁচি) সকাল ৯.৩০

এই দ্বিপাক্ষিক সিরিজ সরাসরি সম্প্রচারিত হবে স্টার নেটওয়ার্কে। স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস এইচডি ওয়ান, স্টার স্পোর্টস টু, স্টার স্পোর্টস এইচডি টু চ্যানেলে দেখা যাবে। এছাড়াও ইন্টারনেট ব্যবহারকারীরা সরাসরি হটস্টার মোবাইল এপ্লিকেশন থেকে দেখতে পাবেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top