ক্রিকেট

IND vs NZ: জয়ের হ্যাটট্রিক লক্ষ্য নিয়ে আজ ভারতীয় দল মাঠে নামবে

নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ দুটি ম্যাচের প্রতিটি বিভাগে দুর্দান্ত পারফরম্যান্স করা টিম ইন্ডিয়া বুধবার হ্যামিল্টনে তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে। এর আগে ভারতীয় দল সিরিজ জয় করতে দুই বার ব্যর্থ হয়। ২০০৮-০৯ সালে ভারত মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজটি ০-২ ব্যবধানে এবং গত বছর ১-২ হেরেছিল নিউজিল্যান্ডের বিপক্ষে।

Image result for IND vs NZ"

ভারত আকল্যান্ডে প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচ জিতেছে এবং পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটে ভালো ফর্মে থাকা সত্ত্বেও আইসিসি র‌্যাঙ্কিংয়ে তাঁর অবস্থানের কোনও উল্লেখযোগ্য পরিবর্তন হয়নি। টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে ভারত বর্তমানে পঞ্চম স্থানে রয়েছে এবং চতুর্থ স্থানে পৌঁছাতে বর্তমান সিরিজটি ৫-০ জিততে হবে। নিউজিল্যান্ড বর্তমানে ষষ্ঠ স্থানে রয়েছে।

সবার নজর এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকিয়ে, তবে টিম ম্যানেজমেন্ট এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে সঠিক সময়ে দল নির্বাচন করবে। বিশেষত এই সফরে লোকেশ রাহুল এবং শ্রেয়াস আইয়ারের পারফরম্যান্স প্রশংসিত। তবে আজ, তৃতীয় ম্যাচের জন্য ভারতীয় দলে কোনও বড় পরিবর্তন হওয়ার কোনও সম্ভাবনা নেই।

Image result for IND vs NZ"

ভারতীয় দলের সম্ভাব্য একাদশ:-
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), মনীশ পান্ডে, শ্রেয়াস আইয়ার, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ শামী, জসপ্রীত বুমরাহ ও শারদুল ঠাকুর।

error: Content is protected !!