Connect with us

Cricket

জাদেজার মত খেলতে চাই, ও আমার প্রিয় ক্রিকেটার, বললেন এই অজি স্পিনার

গত ম্যাচে টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার মিডিল অর্ডারের দুর্গ একাই ভেঙে দিয়েছেন অস্ট্রেলিয়ার বাঁহাতি স্পিনার অ্যাস্টন অ্যাগার। শেষ ৬টি উইকেট এর মধ্যে তিনি ৫টি উইকেট নিয়েছেন। টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক নেওয়া অস্ট্রেলিয়ার দ্বিতীয় বোলার হিসেবে বাঁহাতি স্পিনার অ্যাশটন এগার বলেছেন যে তিনি ‘রকস্টার’ রবীন্দ্র জাদেজাকে পছন্দ করেন এবং তাঁর মতো ক্রিকেট খেলতে চান।

Image result for Ashton Agar

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেই হ্যাটট্রিকসহ ৫টি উইকেট নিয়ে অস্ট্রেলিয়াকে জিতিয়েছেন অ্যাস্টন অ্যাগার। পরপর তিন বলে ফাফ দু’প্লেসি, আন্দিলে ফেহলুকায়ো ও ডেল স্টেনকে আউট করেন। তিনি ৪ ওভারে ২৪ রান দিয়ে ৫টি উইকেট তুলে নেন। ১৯৭ রান তাড়া করতে নেমে দক্ষিণ আফ্রিকার ইনিংস ৮৯ রানে গুটিয়ে যায়।

ভারতের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এগার খুব একটা প্রভাব ফেলতে পারেনি। মাত্র তিন ম্যাচে দুটি উইকেট নিতে পেরেছিলেন। তিনি তাঁর রকস্টার জাদেজার সাথে অনেকক্ষণ আড্ডা দেন, যা তাকে অনুপ্রাণিত করেছিল। একটি সাক্ষাৎকারে বলেছেন, যে ভারতের বিপক্ষে সিরিজ শেষে জাদেজার সাথে আমার এক অনেকক্ষণ কথাবার্তা হয়েছিল। তিনি আমার প্রিয় খেলোয়াড়। আমি তার মতোই ক্রিকেট খেলতে চাই।

Image result for Ravindra Jadeja

তিনি আরো বলেছেন যে, রবীন্দ্র জাদেজা একজন সম্পূর্ণ রকস্টার, বড় শট খেলেন, দুর্দান্ত ফিল্ডিং করেন, বল হাতেও দারুন স্পিন করেন। তাকে দেখে আত্মবিশ্বাস বাড়ে। আমি তাঁর সাথে স্পিন বোলিং নিয়ে আলোচনা করেছি, বল কীভাবে স্পিন করা যায় সে সম্পর্কে কথা বলেছি। তিনি যখন ব্যাটিং করেন তখন তাঁর মানসিকতা ইতিবাচক। ফিল্ডিংয়ের সময়ও তিনি এই মানসিকতা বহন করেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে এগার তার দলকে ১০৭ রানে দুর্দান্ত এক জয় এনে দিয়েছে। হ্যাটট্রিকের মাধ্যমে পাঁচটি উইকেট নিয়েছেন এগার। তার আগে প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লি অস্ট্রেলিয়ার হয়ে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক করে ছিলেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top