Connect with us

‘আমি এটা দেখে One Plus ভেবেছিলাম,’ Samsung ফোন ফিরিয়ে দিয়ে বলল চোর

News

‘আমি এটা দেখে One Plus ভেবেছিলাম,’ Samsung ফোন ফিরিয়ে দিয়ে বলল চোর

চোরেদেরও এখন একটা স্ট্যান্ডার্ড আছে। তাই যে কোনো ছোটখাটো জিনিস চুরি করা পোষায় না তাদের। ঘটনা সুত্রে জানা গেছে, নয়ডার এক চোর বাবাজী দামি ওয়ানপ্লাস কোম্পানির ফোন ভেবে নিয়ে পালাচ্ছিলেন তিনি। পরে অবশ্য ফেরৎ দিয়ে গেলেন স্যামসাংয়ের ফোন দেখে। 

What Happens to Your Phone After it is Stolen? – Switched On Insurance

এমনই এক আজব ঘটনা সাক্ষী থাকলো বার ও বেঞ্চ সংবাদমাধ্যমে কর্মরত সাংবাদিক দেবায়ন রায়। তিনি টুইট করে তার অভিজ্ঞতার কথাও জানিয়েছেন। তিনি জানান, নয়ডার একটি মেট্রো স্টেশনে দাঁড়িয়ে ফোনে চ্যাটিং করছিলেন। সেই সময়েই কালো মাস্ক পরা এক চোর তাঁর হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে পালায়।

অবশ্য ওই চোরের পিছু নেন তিনি (দেবায়ন)। কিন্তু হঠাৎই এক আজব ঘটনা ঘটে যায়। চোর দাঁড়িয়ে পড়ে ও দেবায়নের দিকেই ঘুরে আসতে থাকে। প্রথমে ব্যাপারটা দেখে তিনি থতমত খেয়ে যান। 

তার সামনে চোর ফিরে এসে বিনীত সুরে বললেন, ‘আসলে দাদা আমি ভেবেছিলাম এটা ওয়ান প্লাস নাইন প্রো মডেল।’ মোবাইলটি মেঝেতে রেখে চোরটি আবার ছুট দেয়। টুইটে নিজের এই অভিজ্ঞতা জানিয়েছেন দেবায়ন। 

এরপর তাকে অনেকেই ফোন ও মেসেজ করে জানতে চান তিনি কোন মোবাইল ইউজ করেন। দেবায়ন জানান, তিনি Samsung Galaxy S10 Plus ব্যবহার করেন।

জানিয়ে রাখি, Samsung Galaxy S10 Plus-ও মোটেও সস্তার স্মার্টফোন নয়। এই মুহূর্তে অনলাইন শপিং গুলিতে 8GB+128GB মডেলের দাম ৭৯,০০০ টাকায় বিক্রি হচ্ছে।

চোরেদের One Plus 9 Pro-ই বেশি পছন্দ সেটাই বা কে জানে!

Continue Reading
Click to comment

Trending ..

To Top