Connect with us

সর্বকালের সেরা পাঁচ ভারতীয় ব্যাটসম্যানকে বেছে নিলেন ‘হিটম্যান’ রোহিত শর্মা

Cricket

সর্বকালের সেরা পাঁচ ভারতীয় ব্যাটসম্যানকে বেছে নিলেন ‘হিটম্যান’ রোহিত শর্মা

ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা বেছে নিলেন সর্বকালের সেরা ৫ ভারতীয় ব্যাটসম্যানকে। এছাড়াও তাদের কিংবদন্তি বলে দাবি করেছেন। রোহিত কেবল সেই সকল খেলোয়াড়দেরই বেছে নিয়েছেন যাদেরকে তিনি খেলতে দেখেছেন। নাহলে এই তালিকায় সুনীল গাভাস্কার এবং গুন্ডাপ্পা বিশ্বনাথের মতো ব্যাটসম্যানেরাও থাকতেন।

সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে কথোপকথনের সময় রোহিত শর্মা সর্বকালের সেরা পাঁচ ভারতীয় ব্যাটসম্যানের নাম উল্লেখ করেছেন। যাদেরকে তিনি ভারতের হয়ে খেলতে দেখেছেন।

This Is What Rohit Sharma Tweeted After Virat Kohli Dismissed ...

রোহিত শর্মা জানিয়েছেন, “আমি যখন ছোট ছিলাম আমি শচীন টেন্ডুলকারকে ছাড়া আর কাউকে চিনতাম না। এরপর অন্যান্য ক্রিকেটারদেরও অনুসরণ করতে শুরু করি। ২০০২ সালে ইংল্যান্ড এর বিপক্ষে টেস্ট সিরিজে রাহুল দ্রাবিড় কয়েকটি সেঞ্চুরি সহ প্রচুর রান করেছিলেন।”

এরপরে হিটম্যান জানান, “তিন নম্বরে রয়েছেন বীরেন্দ্র শেহবাগ, ইনিংসের শুরুতেই যেভাবে তিনি ব্যাট করতেন তাতেই বোলারদের অর্ধেক আত্মবিশ্বাস ভেঙে যেত। এরপরে অবশ্যই ভিভিএস লক্ষণ এবং সৌরভ গাঙ্গুলী রয়েছেন। যাদের ব্যাটিং দেখেও অনুপ্রাণিত হই।”

Rahul Dravid was the best among India's Fab Five - Sports News

তিনি আরো জানান, “আগামী দিনে ভারতীয় দল তিনটি বিশ্বকাপে অংশগ্রহণ করতে চলেছে এবং দলকে চ্যাম্পিয়ন করতে তারা যথেষ্ট ভালো পারফরম্যান্স করবে বলে আশাবাদী।” জানিয়ে রাখি আগামী দুটি (২০২১ ও ২০২২ সাল) টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে এবং ২০২৩ সালে ৫০ ওভারের ওয়ানডে বিশ্বকাপ ভারতে অনুষ্ঠিত হবে।

দেখুন রোহিত শর্মার কথোপকথন:

প্রসঙ্গত, গত ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালের মঞ্চ থেকে বিদায় নিয়েছিল ভারতীয় দল। আর তাতেই প্রবল হতাশ হয়েছিলেন ওই টুর্নামেন্টে পাঁচটি সেঞ্চুরি সহ সর্বোচ্চ রান করা ‘হিটম্যান’ রোহিত শর্মা।

Continue Reading
Click to comment

Trending ..

To Top