Connect with us

বাড়িতে কোন অশুভ শক্তি রয়েছে কিনা, তা বোঝার পাঁচটি উপায়

Offbeat

বাড়িতে কোন অশুভ শক্তি রয়েছে কিনা, তা বোঝার পাঁচটি উপায়

বাড়িতে অশুভ শক্তির আগমন ঘটলে তা কি হতে পারে আমরা সকলেই ভালোভাবে বুঝতে পারি। পারিবারিক অশান্তি থেকে শুরু করে অকাল মৃত্যু পর্যন্ত নানান সমস্যা দেখা দেয়। এখন এইসব পরিত্রান থেকে মুক্তি পাওয়ার কথাও বলা হয়েছে শাস্ত্রে।

কিন্তু মুশকিল হল কিভাবে বুঝবেন বাড়িতে কোন অশুভ শক্তির প্রবেশ ঘটেছে কিনা? চলুন সেই বিষয়ে জেনে নেওয়া যাক-

Relation between late marriage and problem with Vastu dgtl ...

১) বাস্তুশাস্ত্র মতে, যদি দেখা যায় পরিবারের কোন উপার্জনকারী সদস্যদের হাতে কোন অর্থই থাকছে না, তাহলে সে যতই রোজগার করুক না কেন, বুঝে নিতে হবে বাড়িতে কোনো অশুভ শক্তির কুপ্রভাব রয়েছে।  

২) অনেক সময় দেখা গিয়েছে যে, আপনি বাড়ি বাইরে যতক্ষণ থাকবেন আপনার মন-মেজাজ দুটোই ভাল থাকবে অথচ বাড়ি ফিরতেই মেজাজ হারিয়ে ফেলছেন বা অল্পতেই রেগে যাচ্ছেন। তাহলে বাস্তুমতে আপনার বাড়িতে কোন অশুভ শক্তির প্রভাব রয়েছে। 

20 Lifestyle Changes to Overcome Depression - ChatOwl

৩) আপনি যদি পশু প্রেমী হয়ে থাকেন আর দেখেন রোজ খাবার দেওয়া সত্ত্বেও যদি কোন কুকুর বা বিড়াল আসা বন্ধ করে দেয় তাহলে বাস্তুমতে আপনার গৃহে অশুভ শক্তি প্রভাব থাকার সম্ভাবনা রয়েছে।

 

৪) আপনি যদি গাছ লাগাতে বা প্রতিপালন করতে ভালোবাসেন তবে লক্ষ্য রাখতে হবে যে সেই গাছ অকালেই শুকিয়ে বা মরে যাচ্ছে কিনা। যদি কিছুদিনের মধ্যেই গাছ শুকিয়ে যায়, তাহলে জানতে হবে আপনার বাড়িতে বাস্তু দোষ রয়েছে।

How to Revive a Dead Plant | Reader's Digest

৫) এছাড়াও বাস্তু মতে জানা গিয়েছে যে, আপনি যদি লক্ষ্য করেন বাড়িতে রান্না করার সময় প্রায়ই তরকারি বা দুধ পুড়ে যাচ্ছে তাহলে বুঝতে হবে যে, বাড়িতে কোনো অশুভ শক্তির আগমন ঘটেছে।

বাস্তু মতে, এই সমস্ত লক্ষণগুলি দেখেই সাধারণ মানুষের পক্ষে বোঝা সম্ভব যে তার বাড়িতে কোন অশুভ শক্তির প্রবেশ ঘটেছে কিনা। আজ থেকেই লক্ষ্য রাখুন – সুখী গৃহ কে না চাই বলুন!

Continue Reading
Click to comment

Trending ..

To Top