Connect with us

জাহিরের জন্মদিনে একি ভিডিও বানালেন হার্দিক পান্ডিয়া! জড়ালেন বিতর্কে

Cricket

জাহিরের জন্মদিনে একি ভিডিও বানালেন হার্দিক পান্ডিয়া! জড়ালেন বিতর্কে

হার্দিক পান্ডিয়ার বিতর্ক যেন আর পিছু ছাড়লো না একটা ভাল কাজ করতে গিয়ে জড়িয়ে গেলেন বিতর্কে যদিও উদ্দেশ্যটি তার কোন খারাপ ছিল না কিন্তু ক্রিকেটপ্রেমীরা ভালোচোখে নিলেন না। গত দুদিন আগেই তিনি তার কোমরের নিচের অংশে সার্জারি করিয়েছেন এখন চিকিৎসাধীনে রয়েছেন। এর মাঝেই তাকে ঘিরে আবার সোশ্যাল মিডিয়ায় তুমুল হইচই পড়ে গিয়েছে।

Image result for Hardik Pandya

আসলে গতকাল ছিল ভারতের প্রাক্তন প্রেসার জাহির খান এর জন্মদিন। তিনি জাহির খান কে শুভেচ্ছা জানাতে গিয়ে বিতর্কের মুখে বলেন এই ভারতীয় অলরাউন্ডার। হার্দিক পান্ডিয়া তার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে দেখা যাচ্ছে জাহির খান বল করছে এবং হার্দিক পান্ডিয়া মিড উইকেট এর উপর দিয়ে তুলে মারছে ছক্কা। কিন্তু এখানে নেটিজেনরা প্রশ্ন তুলেছে এটা কি ধরনের শুভেচ্ছা বার্তা? এই টুইট কে ঘিরে নানান বিতর্ক সৃষ্টি হয়েছে এখন।

Image result for zaheer khan

সকলে বলেছেন যদি শুভেচ্ছাবার্তা জানাতেই হয় তাহলে জাহির খান এর কোন একটি ভালো স্মরণীয় মুহূর্ত কে ভিডিও বানিয়ে পোস্ট করা যেত। আবার কেউ কেউ হার্দিক পান্ডিয়ার এই মনোভাব কে খুবই নিচু মনের পরিচয় বলে তুলনা করেছেন। জাহির খান কে এতটা ছোট করার কোন মানেই হয়না একাংশ নেটিজেনদের মত। কারণ তারা দাবি করেছে ব্রেটলি এবং শোয়েব আক্তার এর মত বিখ্যাত বোলারদেরও জাহির খান ছক্কা হাঁকিয়েছেন। সেটা নিয়েও কেউ কেউ ভিডিও পোস্ট করেছে হার্দিক পান্ডিয়ার রিটুইট এ।

Image result for Hardik Pandya video zaheer

দেখে নিন সেই বিতর্কিত ভিডিও:-

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top