Connect with us

লকডাউনের মধ্যেই খুশির সংবাদ! খুব শীঘ্রই ধোনি ফিরছেন ক্রিকেটে

Cricket

লকডাউনের মধ্যেই খুশির সংবাদ! খুব শীঘ্রই ধোনি ফিরছেন ক্রিকেটে

প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অনুরাগীদের জন্য সুসংবাদ রয়েছে। অভিজ্ঞ এই উইকেট কিপার ব্যাটসম্যান গত বছরের জুলাই মাস থেকে আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও মাহি এবার মাঠে নামতে মরিয়া হয়ে উঠেছেন। তবে করোনা ভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসর অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। 

I feel pressure, I feel scared too: Dhoni - Rediff Cricket

ধোনি ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাথে সৈয়দ মোশতাক আলী ট্রফিতে খেলার ইচ্ছা কথা জানিয়েছেন। লকডাউন শেষ হওয়ার পরে ধোনি এ বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন। ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের আধিকারিক স্পোর্টসক্রীড়াকে জানিয়েছেন, “ধোনি বর্তমানে ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের আন্তর্জাতিক কমপ্লেক্সে প্রশিক্ষণ নিচ্ছেন।”

২০০৭ সালে, এই ৩৮ বছর বয়সী মহেন্দ্র সিং ধোনি সৈয়দ মোশতাক আলী টি-টোয়েন্টি ট্রফিটিতে অংশ নিয়েছিলেন। সেসময় তিনি ঝাড়খন্ডের হয়ে চারটি ম্যাচ খেলে ৬১.৫০ গড় নিয়ে ১২৩ রান করেছিলেন।

CSK vs RR: MS Dhoni's heroics set up Chennai Super Kings' victory ...

এদিকে, মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২০তে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামবেন, তবে করোনার ভাইরাসের কারণে লীগটি সমস্যায় পড়েছে। সূত্রের খবর, চলতি বছরের ডিসেম্বর-জানুয়ারিতে প্রস্তাবিত সৈয়দ মোশতাক আলী ট্রফি খেলার ইচ্ছে প্রকাশ করেছেন ধোনি। রাজ্য ক্রিকেট সমিতি তার কাছে খেলার প্রস্তাব দিয়েছিল, তার পরে তিনিও তার ইচ্ছার কথা প্রকাশ করেন।

তবে লকডাউন শেষ হওয়ার পরে সেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তবে ধোনি ঘরোয়া টুর্নামেন্ট খেলে নিজেকে ফিট রাখতে চান। এই বছর আইপিএল হবে কিনা তা এখনও ঠিক হয়নি, তবে ধোনির পরের বছর আইপিএল খেলা প্রায় নিশ্চিত। চেন্নাই সুপার কিংস দলের মালিক স্বয়ং শ্রীনিবাসনও এ বিষয়টি নিশ্চিত করেছেন।

Dhoni gets a lifeline with a dropped catch Colin Munroe in IPL 2018

তবে আন্তর্জাতিক ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনি ফিরবেন বলে অনেকে আশাবাদী। হয়তো তিনি এইজন্যই ঘরোয়া ক্রিকেট খেলে জাতীয় দলে ফিরতে চাইবেন। রবি শাস্ত্রী আগেই জানিয়ে দিয়েছিল আইপিএলের পারফরমেন্সের উপর মাহির দলে ফেরা নির্ভর করছে, কিন্তু তা স্থগিত থাকায় তার দলে ফেরা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা তৈরি হয়েছে।

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top