Connect with us

Cricket

ক্রিকেট প্রেমীদের জন্য অত্যন্ত সুখবর! আবার মাঠে নামতে চলেছেন ধোনি

ক্রিকেট প্রেমিকদের জন্য অত্যন্ত সুখবর হলো মহেন্দ্র সিং ধোনিকে আবার মাঠে খেলতে দেখা যাবে। বিশ্বকাপের পর আর কখনোই তাকে ভারতীয় জার্সি গায়ে খেলতে দেখা যায়নি। বিসিসিআই এর কাছ থেকে দুই মাসের জন্য ছুটি নিয়েছিলেন সেনাবাহিনীতে যোগদান করার জন্য। এরপর ওয়েস্ট ইন্ডিজ এবং দক্ষিণ আফ্রিকা সিরিজের তাকে দেখা যায়নি। এমনকি আগামী বাংলাদেশ সফরে ধোনি নিজেকে সরিয়ে নিয়েছেন বলে সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে।

Related image

তবে এই বছর আর মহেন্দ্র সিং ধোনিকে মাঠে নামতে দেখা যাবে না। শুধুমাত্র মহেন্দ্র সিং ধোনি নয় জসপ্রীত বুমরাহ এবং হার্দিক পান্ডিয়া কেউ ২০২০ সালের আগে ভারতীয় দল পাবে না কারণ তারাও শারীরিক অসুস্থতা মধ্যে রয়েছেন। রাঁচিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট চলাকালীন আমন্ত্রিত মহেন্দ্র সিং ধোনি কে দেখা যায়। এমনকি ড্রেসিংরুমে ক্রিকেটারদের সাথে কথা বলতেও দেখা গিয়েছে। যেখানে রবি শাস্ত্রী তার সাথে একটি ছবি শেয়ার করেছিলেন টুইটারে। এছাড়াও শাহবাজ নাদিমকে তিনি খেলার বিষয়ে অনেক কথা বলেছেন।

আরও পড়ুনঃ বদলে গেল আইপিএল খেলার নিয়ম

খবর সূত্রে জানা গেছে মহেন্দ্র সিং ধোনি নতুন বছরের প্রথম মাসে অর্থাৎ জানুয়ারিতে জাতীয় দলের সাথে যোগ দেবেন। তখন ভারতীয় দল শ্রীলংকার সাথে টি-টোয়েন্টি সিরিজে। আবার তাকে উইকেটের পিছনে থাকতে দেখা যাবে। এর ফলে মাহি এখন থেকে তিনি শরীরচর্চা থেকে জিম এবং বিভিন্ন রকমের খেলার মাধ্যমে নিজেকে ফিট রাখতে চাইছেন।

Image result for MS Dhoni gym

খবর সূত্রে জানা গেছে আগামী মাসে ঝাড়খণ্ডের অনূর্ধ্ব-২৩ দলকে বিশেষ প্রশিক্ষণ দেবেন। তাকে কোচের দায়িত্ব হিসেবে দেওয়া হয়েছিল তিনি ফিরিয়ে দিয়েছেন এবং তাদের সাথে থেকে কিভাবে উন্নতি করতে হয় সে কথায় তাদের সাথে আলোচনা করবেন। মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ ব্যক্তির মারফত জানা গিয়েছে তিনি ফিটনেস বাড়ানোর জন্য ইতিমধ্যেই ট্রেনিং করা শুরু করে দিয়েছেন যে কারণে তিনি নিয়মিত ব্যাডমিন্টন টেনিস ইত্যাদির সাথে নিজেকে ব্যাস্ত রাখছেন। তাকে আন্তর্জাতিক ক্রিকেট দেখা যাবে আগামী বছরের জানুয়ারি মাসেই।

Image result for MS Dhoni t20

আগামী বছরে হতে চলা শ্রীলঙ্কা সিরিজ শেষ হলে ভারতীয় দল নিউজিল্যান্ড পৌঁছাবে। সেইখানে ৫ টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আবার ওই বছরই আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই দিকেই লক্ষ্য রেখেছেন মহেন্দ্র সিং ধোনি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top