ক্রিকেট

গ্লেন ম্যাকগ্রা মনে করেন এই ভারতীয় ক্রিকেটারের ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছে

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে দুটি টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দল নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটে হারে। গত কয়েকমাস ধরে টেস্ট ক্রিকেটে যেভাবে ভারতীয় দলের খেলোয়াড়রা পারফর্ম করছে। ধারণা করা হয়েছিল যে ভারত ও নিউজিল্যান্ডের হাড্ডাহাড্ডি লড়াই হবে। কিন্তু তা হয়নি। ভারতীয় দলের পারফরম্যান্স নিয়ে কথা বলার সময় অস্ট্রেলিয়ান অভিজ্ঞ গ্লেন ম্যাকগ্রা কী বলেছিলেন? আসুন জেনে নিই

Image result for Glenn McGrath

গ্লেন ম্যাকগ্রা বলেছেন যে এখনও আমি ভারতের দ্রুত বোলিং অ্যাটাকে পূর্ণ বিশ্বাস ও সমর্থন করি। কিছু সময়ের জন্য চোট পেয়ে ইশান্ত শর্মা প্রত্যাবর্তন করছেন এবং দলে ফিরেই ৫ উইকেট নেন এবং বুমরাহও চোট পেয়েছিলেন, তিনিও ফিরে এসেছেন। হ্যাঁ এই কারণেই অনুভব করি যে ভারতীয় বোলিং অ্যাটাক বিশ্বমানের এবং এটি নিয়ে কোনও সন্দেহ নেই।

গ্লেন ম্যাকগ্রা আরো বলেন যে, আপনি কখনোই রাতারাতি ফর্ম হারিয়ে ফেলতে পারেন না। তবে কয়েকটা জিনিস আপনাকে সবসময় মাথা রাখতে হবে, বল হাতে নিয়ে আপনাকে যেভাবে হোক উইকেট তুলতে হবে এবং এটিই আপনার ক্রিকেট ক্যারিয়ারকে এগিয়ে নিয়ে যাবে।

Image result for Ishant Sharma

গ্লেন ম্যাকগ্রা ভারতীয় ফাস্ট বোলার ইশান্ত শর্মার প্রশংসা করে বলেন যে ইশান্তের মধ্যে অনেক অভিজ্ঞতা আছে। তিনি গত ২ বছরে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। আমার কাছে একসময় মনে হয়েছিল তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছে। তবে তিনি আবার ফিরে এসেছিলেন এবং তিনি ভাল বোলিং করছেন।

 

গ্লেন ম্যাকগ্রা আরও বলেন, মোহাম্মদ শামিও ভাল গতিতে বোলিং করেন এবং তিনিও খুব অভিজ্ঞ। তিনি পরিস্থিতি ভাল করেই বুঝতে পারেন। অন্যদিকে জসপ্রীত বুমরাহও অল্প রান নিয়ে বোলিং করেছেন এবং তিনি সবার থেকে আলাদা। বুমরাহ দুর্দান্ত ইয়র্কার এবং সুইং করতে পারেন।

error: Content is protected !!