Connect with us

কোটি কোটি টাকায় বিক্রি হয়ে জঘন্যতম পারফরম্যান্স করেছে এই ৫ খেলোয়াড়

Cricket

কোটি কোটি টাকায় বিক্রি হয়ে জঘন্যতম পারফরম্যান্স করেছে এই ৫ খেলোয়াড়

চলতি বছরে আইপিএল নিয়ে অনিশ্চয়তার মেঘ ঘনিয়ে রয়েছে। বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে আইপিএল না হওয়ার সম্ভাবনাই বেশি। আজকের প্রতিবেদনে, আইপিএলে এমন কয়েকজন ক্রিকেটার রয়েছেন যাদেরকে ফ্র্যাঞ্চাইজিরা অনেক বেশি টাকায় কিনেও তাদের থেকে বিশেষ কোন সাফল্য পায়নি। 

১) কেদার যাদব (চেন্নাই সুপার কিংস)

IPL 11:चेन्नई को झटका बाहर हुए केदार ...

চেন্নাই সুপার কিংস কেদার যাদব কে ৭.৮ কোটি টাকায় এখনো ধরে রেখেছে। গত বছরে আইপিএলের শুরুতেই চোট পাওয়ায় রিজার্ভ বেঞ্চে বসেই কাটান তিনি। এমনকি সৈয়দ মুস্তাফা আলী ট্রফিতেও তার ব্যাট থেকে হতাশাজনক পারফরম্যান্স দেখা যায়।

২) বেন স্টোকস (রাজস্থান রয়্যালস)

KL Rahul Wishes Ben Stokes To Be In His Team In IPL 2020

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জয়ের জন্য ইংল্যান্ডের বেন স্টোকস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। আর এদিকে আইপিএল এখনো ভালো কিছু করতে পারেন নি। ২০১৮ সালে রাজস্থান রয়্যালস তাকে ১২.৫০ কোটি টাকায় কিনে নেয়। শেষ দুই বছরে হতাশাজনক পারফরম্যান্স করেন তিনি।

৩) করুন নায়ার (কিংস ইলেভেন পাঞ্জাব)

M25: SRH vs KXIP – Karun Nair Wicket

কিংস ইলেভেন পাঞ্জাব দল করুণ নায়ারকে ৫.৬ কোটি টাকায় কিনেছিল। তবে পুরো টুর্নামেন্টে তাকে রিজার্ভ বেঞ্চে বসে কাটাতে হয়। তিনি একটি ম্যাচ খেলার সুযোগ পান এবং ১৭ বলে ১৩ রান করেছিলেন। 

৪) ঈশান কিশান (মুম্বাই ইন্ডিয়ান্স)

M31: RCB vs MI – Ishan Kishan Wicket

ঈশান কিশান হলেন তরুণ উইকেটরক্ষক, যাকে মুম্বই ইন্ডিয়ান্স দল ৬.২ কোটি টাকায় দলে অন্তর্ভুক্ত করে। তবে ২০১৯ আইপিএলে তার পারফরম্যান্স খুব হতাশাজনক ছিল। তিনি ৭ ম্যাচে মোট ১০১ রান করেছিলেন।

৫) মনীশ পান্ডে (সানরাইজার্স হায়দরাবাদ)

Q1: SRH vs CSK – Manish Pandey Wicket

মনীশ পান্ডে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন এবং ১১ কোটি টাকা বেতন পান। তার থেকে তেমন কোনো সাফল্য পায়নি দলটি। মিডল অর্ডারে ব্যাট করতে পারফরম্যান্স করেছেন একজন সাধারণ মাপের ব্যাটসম্যানের মতোই।

Continue Reading
Click to comment

Trending ..

To Top