Connect with us

ধোনি-কোহলির সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য ফাঁস যুবরাজের, সম্মান দিলেন সৌরভকে

Cricket

ধোনি-কোহলির সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য ফাঁস যুবরাজের, সম্মান দিলেন সৌরভকে

মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির অনেক আগেই ভারতীয় দলের হাল ধরেছিলেন যুবরাজ সিং। যদিও তিনি এই দুই ভারতীয় অধিনায়ক এর নেতৃত্বে খেলেছেন কিন্তু অধিনায়ক হিসেবে একেবারেই তাদের পছন্দ না। তার সেরা অধিনায়ক হলেন সৌরভ গাঙ্গুলী।

You are BCCI president now: Yuvraj Singh trolls Sourav Ganguly ...

কোহলি-ধোনিকে তার পছন্দ নয় কেন সেটা জানতে চাওয়া হলে সেটারও ব্যাখ্যা দিয়েছেন এই প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার। দুবারে বিশ্বকাপজয়ী তারকা যুবরাজ সিং জানিয়েছেন যে, “আমার ক্যারিয়ার শুরু হয় সৌরভ গাঙ্গুলীর আমলে এবং তার নেতৃত্বে বহু ম্যাচ খেলেছি ও প্রচুর সহায়তা পেয়েছি। এরপর অধিনায়কের দায়িত্ব মহেন্দ্র সিং ধোনির হাতে চলে যায়।”

“সৌরভ এবং মাহিকে নিয়ে তুলনা করা আমার জন্য খুবই কঠিন হয়ে দাঁড়ায়। তবে সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বে খেলার সময় ম্যাচগুলো আমার বেশি মনে পড়ে। কারণ তিনি আমার সবসময় পাশে থেকেছেন। এই ধরনের সহায়তা কখনোই মহেন্দ্র সিং ধোনি বা বিরাট কোহলির কাছ থেকে পাইনি।”

Sourav Ganguly: Yuvraj Singh may never be picked for India ...

কোনরকম লুকাছুপি না করেই ক্ষোভ প্রকাশ করলেন যুবরাজ সিং। ২০১৯ বিশ্বকাপের কিছু দিন আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেন। ভারতের হয়ে তিনটি ফরম্যাট মিলিয়ে মোট ৪০২টি ম্যাচ খেলেছেন। শেষবারের মতো তিনি ম্যাচটি খেলেছিলেন ২০১৭ সালের জুন মাসে। আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ১৭টি সেঞ্চুরিসহ সাড়ে ১১ হাজারের বেশি রান রয়েছে এই সিক্সার কিং এর।

Continue Reading
Click to comment

Trending ..

To Top