ক্রিকেট

রায়নাকে বাদ দিয়েই মাইকেল হাসি বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশ

আইপিএল ২০২০ শুরু হতে মাত্র আর দুই দিন বাকি, এরইমধ্যে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ও খেলোয়াড়দের নিয়ে আলোচনা এবং বিতর্ক করতে সকলেই ব্যস্ত। সম্প্রতি, চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ব্যাটসম্যান এবং প্রাক্তন অরেঞ্জ ক্যাপ বিজয়ী মাইকেল হাসি তার সর্বকালের সেরা আইপিএল একাদশকে বেছে নিয়েছেন।

তবে মাইকেল হাসির দলে কেবলমাত্র একজন অস্ট্রেলিয়ান ক্রিকেটার রয়েছেন ডেভিড ওয়ার্নার। শুধু এটিই নয়, এই তালিকাটিতে মিঃ আইপিএল সুরেশ রায়নারও জায়গা হয়নি।

MS Dhoni Was Putting in a Lot of Hard Work in The Lead up to IPL: Michael  Hussey | Cricket News

এক সাক্ষাৎকারে মাইকেল হাসি তার দলে ওপেনিং ব্যাটসম্যান হিসাবে ডেভিড ওয়ার্নার এবং রোহিত শর্মাকে বেছে নিয়েছেন। উল্লেখ্য, দুই ওপেনারই আইপিএল শিরোপা জয়ী অধিনায়ক। তবে হাসি তার একাদশে অধিনায়ক হিসাবে এমএস ধোনিকে বেছে নিয়েছিলেন। ধোনিকে সবচেয়ে সফল অধিনায়ক হিসাবে বিবেচনা করা হয়, যিনি ভারতীয় দল এবং সিএসকে এক নতুন উচ্চতায় নিয়ে গেছেন।  

T20 World Cup may not take place due to coronavirus pandemic: David Warner  tells Rohit Sharma

ওপেনারদের পরে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের দুর্দান্ত জুটি রয়েছে। অলরাউন্ডার হিসেবে হার্দিক পান্ডিয়া, আন্দ্রে রাসেল এবং স্পিন বিভাগে রশিদ খান ও যুজবেন্দ্র চাহালকে বেছে নিয়েছিলেন। হাসি তার দলে দু’জন ফাস্ট বোলার হিসেবে ভুবনেশ্বর কুমার এবং জাসপ্রিত বুমরাহকে জায়গা দিয়েছেন। দ্বাদশ খেলোয়াড় হিসেবে রয়েছেন কে. এল. রাহুল।

মাইকেল হাসির সর্বকালের সেরা আইপিএল একাদশ:

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, এমএস ধোনি (উইকেট-রক্ষক ও অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, আন্দ্রে রাসেল, রশিদ খান, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ এবং কে. এল. রাহুল (দ্বাদশ খেলোয়াড়)

error: Content is protected !!