Connect with us

Cricket

২০২০ আইপিএলের সেরা একাদশ বেছে নিলেন ব্রাড হগ, জায়গা হলো না ধোনির

আগামী ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে আইপিএলের ১৩ তম আসর আর প্রথম ম্যাচেই মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এর মধ্যেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা দুটোই দেখা গিয়েছে। কারণ ধোনিকে ছাড়াই অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ব্রাড হগ বেছে নিয়েছেন ২০২০ আইপিএলের সেরা একাদশ।

Brad Hogg picks top four players to watch out for in the India-Australia ODI series

মুম্বাই ইন্ডিয়ান্সকে চার বার চ্যাম্পিয়ন করা রোহিত শর্মাকে সরিয়ে অধিনায়কের দায়িত্ব দিয়েছেন কেন উইলিয়ামসনকে। এদিকে মহেন্দ্র সিং ধোনিকে বাদ দিয়ে উইকেট রক্ষকের দায়িত্ব দিয়েছেন দিল্লি ক্যাপিটালসের তারকা ঋষভ পান্থকে। এই খবর সামনে আসতেই ব্রাড হগের প্রতি সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার ঝড় শুরু হয়।

MS Dhoni's unique record in IPL leaves even Rohit, Virat and Gayle behind

আইপিএলের নিয়ম অনুযায়ী ব্রাড হগ ৭ জন ভারতীয় এবং ৪ জন বিদেশি খেলোয়াড়কে রেখেছেন তার দলে। ওপেনিং এর দায়িত্বে রয়েছেন ডেভিড ওয়ার্নার ও রোহিত শর্মা। এরপর রয়েছেন বিরাট কোহলি, কেন উইলিয়ামসন ও ঋষভ পান্থ। দুই অলরাউন্ডার আন্দ্রে রাসেল এবং রবীন্দ্র জাদেজা। এছাড়া স্পিন বিভাগে সুনীল নারিন ও যুবেন্দ্র চাহাল এবং পেস বিভাগে রয়েছেন ভুবনেশ্বর কুমার এবং জসপ্রীত বুমরাহ।

ব্র্যাড হগের ২০২০ আইপিএল একাদশ:

ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, বিরাট কোহলি, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ঋষভ পান্থ (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, রবীন্দ্র জাদেজা, সুনীল নারিন, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ।

Continue Reading
Click to comment

Trending ..

To Top