বিনোদন

ভারতীয় গায়কদের বাদ দিয়ে সালমান পাকিস্তানিদের সুযোগ করে দেন, অভিযোগ অভিজিতের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসেবে অনেকেই বলিউডের স্বজনপোষণকে দায়ী করেছেন। তাদের দাবি বলিউডের স্বজনপোষণের জন্যই তাকে এরকম চরম সিদ্ধান্ত নিতে হয়েছে। আর এই স্বজনপোষণের জন্য অনেকে দায়ী করেছেন করণ জোহর, সালমান খান, মহেশ ভাটকে। 

এমনকি এদের উপর অভিযোগ তুলেছিলেন কঙ্গনা রানাউত, শেখর সুমন, পায়েল রোহাতগিরার মতো আরো অনেককে। এবার এদের পর এই বিষয়ে মুখ খুললেন বাঙালি গায়ক অভিজিৎ ভট্টাচার্য।

একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে গায়ক অভিজিৎ ভট্টাচার্য্যকে সালমান খানের বিরুদ্ধে বলতে শোনা যায়। তিনি ওই সাক্ষাৎকারে বলেন যে, সালমান খান তার দাপট অভিনয় জগতের পাশাপাশি এবার গানের জগতেও দেখাতে শুরু করেছেন। কে কোন সিনেমায় গান করবেন তা ঠিক করে দিচ্ছেন।

After 'Kick' Salman Khan sings for 'Hero' | Radioandmusic.com

এমনকি ভারতীয় গায়ক দের বাদ দিয়ে পাকিস্তানি গায়কদের দিয়ে গান গাওয়ানো হচ্ছে বলেও অভিযোগ করেন। তিনি আরো বলেছেন যে, আমি এই বিষয়টি নিয়ে বারবার কথা বলেছি কিন্তু কোনো কাজ হয়নি। বলিউডে এমন কজন আছেন যারা পাকিস্তানকে নিজেদের বলে মনে করেন।

আর এই কারণেই তারা পাকিস্তান থেকে গায়কদের নিয়ে আসছেন গান করানোর জন্য ভারতীয় গায়কদের বাদ দিয়ে। আর এই পাকিস্তানি গায়কদের জন্যই সোনু নিগমকেও সরিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

Abhijeet Bhattacharya row: Sonu Nigam QUITS Twitter in singer's ...

তিনি আরো অভিযোগ করেন যে, সোনু নিগমকে নিয়ে এই অব্দি থেমে থাকা হয়নি যাতে সোনু নিগমকে দিয়ে আর গান গাওয়ানো না হয় তার জন্য ফতেয়াও জারি করা হয়। এ বিষয়ে আপনাদের জানিয়ে রাখি যে, সম্প্রতি সোনু নিগমও ভুষণ কুমার এর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন।

মারিনা কুয়ার নামে এক মডেল অভিনেত্রীকে হেনস্তার অভিযোগ ও আবু সালেমের সঙ্গে সাক্ষাৎ করিয়ে দেওয়া সহ একাধিক অভিযোগ তুলে ধরেছিলেন ভুষণ কুমার এর বিরুদ্ধে। আর এবার বলিউডের স্বজনপোষণের বিরুদ্ধে সোনু নিগমকে সমর্থন করে কথা বললেন জনপ্রিয় গায়ক অভিজিৎ ভট্টাচার্য।

error: Content is protected !!