Connect with us

দীনেশ কার্তিক বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশ, দলে নেই ধোনি

Cricket

দীনেশ কার্তিক বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশ, দলে নেই ধোনি

করোনা আবহে কার্যত ক্রিকেট বন্ধ রয়েছে, তাই ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানাচ্ছেন তাদের বিভিন্ন মতামত এবং বেছে নিচ্ছেন সর্বকালের সেরা একাদশকে। সেই ক্রিকেটারদের তালিকায় এবার যোগ দিয়েছেন কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়ক দীনেশ কার্তিক। তিনি বেছে নিয়েছেন সর্বকালের সেরা একাদশকে। তবে আশ্চর্যের বিষয়, আইপিএলের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে তার দলে জায়গা দেননি।

IPL 2018: KKRvCSK- Nitish Rana misses out for Kolkata as Chennai ...

আইপিএলের ১৩ তম আসর কবে অনুষ্ঠিত হবে সেই বিষয়ে এখনো বিসিসিআই এর তরফ থেকে কোনো কিছু জানানো হয়নি। তবে এর মধ্যেই দীনেশ কার্তিক ৬টি আলাদা আলাদা ফ্র্যাঞ্চাইজিদের হয়ে তিনি খেলেছেন। তবে তিনি তামিলনাড়ুর খেলোয়াড় হয়েও কখনো ঘরোয়া টিম চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন নি। আইপিএলের শর্ত মেনে তিনিও ৪ জন বিদেশী খেলোয়াড় এবং বাকি ভারতীয় খেলোয়াড় তার একাদশে রেখেছেন।

দীনেশ কার্তিক তার সর্বকালের সেরা একাদশে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে বীরেন্দ্র শেবাগ এবং গৌতম গম্ভীরকে রেখেছেন। এরপর তিন নম্বরে রয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। চার নম্বরে রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

দীনেশ কার্তিক তার এই সর্বকালের সেরা আইপিএল একাদশে নিজেই রয়েছেন পাঁচ নম্বরে। এরপর ছয় নম্বরে রয়েছেন কলকাতার নাইট রাইডার্স এর দুর্ধর্ষ অলরাউন্ডার আন্দ্রে রাসেল। সাত নম্বরে রয়েছেন একই দলের মিস্টিরিয়াস স্পিনার সুনীল নারিন।

Dinesh Karthik drops bomb, says aware of 'bickering and back ...

নাইট অধিনায়ক তার সেরা আইপিএল একাদশে তিনজন ফাস্ট বোলারকে রেখেছেন। যথাক্রমে তারা হলেন গ্লেন ম্যাকগ্রা, মিচেল স্টার্ক এবং জসপ্রীত বুমরাহ। এছাড়া আরও এক স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন যুজবেন্দ্র চাহাল।

দীনেশ কার্তিকের সর্বকালের সেরা একাদশ:

বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, বিরাট কোহলি, রোহিত শর্মা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, গ্লেন ম্যাকগ্রা, মিচেল স্টার্ক, জসপ্রীত বুমরাহ এবং যুজবেন্দ্র চাহাল।

Continue Reading
Click to comment

Trending ..

To Top