ক্রিকেট

আইপিএল শুরুর আগেই প্রাকটিস চলাকালীন পরপর পাঁচটি ছক্কা হাঁকালেন ধোনি

প্রাক্তন ভারতীয় অধিনায়ক বহুদিন পর ক্রিকেট গজে ফিরতে চলেছেন আর তার জন্যই জোরকদমে প্রস্তুতি শুরু করেছে চেন্নাইয়ের চিদাম্বারাম স্টেডিয়ামে। আইপিএল শুরু হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। শুরু হবে ২৯ শে মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস এর মধ্য দিয়ে আইপিএলের ১৩ তম আসর।

Image result for Dhoni hit five sixes

মহেন্দ্র সিং ধোনি আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি মার্চ মাসের ২ তারিখ থেকেই প্রস্তুতি শুরু করবেন আর তাকে দেখতেই হাজার হাজার দর্শক ভিড় করছে চেন্নাই স্টেডিয়ামে। আজ শুক্রবার, ৩৮ বছরের মহেন্দ্র সিং ধোনিকে পুরনো ঢঙে দেখা গিয়েছে। একের পর এক হাকিয়েছেন ৫ টি ছক্কা। প্রমাণ করেছেন তিনি এখনো ফুরিয়ে যাননি।

স্টার স্পোর্টস তামিল টুইটারে ধোনির এই ভিডিওটি শেয়ার করেছে। যার মধ্যে তাকে নেটে ‘ব্যাক টু ব্যাক’ পাঁচটি ছক্কা মারতে দেখা যায়।

দেখুন:

গত বছর, জুন-জুলাই মাসে আইসিসি বিশ্বকাপের সেমিফাইনালের হারের পরে, ৩৮ বছর বয়সী ধোনির খেলা ভবিষ্যতের বিষয়ে জল্পনা-কল্পনা অব্যাহত ছিল। এখন স্পষ্ট যে তিনি আসন্ন আইপিএল ২০২০ এর জন্য প্রস্তুত। আগামী ২৯ শে মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সিএসকে তিনবার আইপিএল ট্রফি জিতেছে। গতবারে ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে যায় চেন্নাই সুপার কিংস। ধোনি আইপিএল ক্যারিয়ার চেন্নাইয়ের হয়ে ৪৪.৩৪ গড়ে ১৬০ টি ম্যাচে ৩৮৫৮ রান করেছেন।

error: Content is protected !!