ক্রিকেট

ব্যাট হাতে প্র্যাকটিস করতে নামলেন ধোনি চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে (ভিডিও)

সোমবার (২ মার্চ) প্রথম অনুশীলন সেশনের সময় এমএ চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের দ্বারা মহেন্দ্র সিং ধোনিকে আন্তরিকভাবে স্বাগত জানানো হয়। গত বছর ওয়ানডে বিশ্বকাপের পর থেকে এমন জল্পনা শুরু হয়েছিল যে ধোনিকে আর কখনোই ২২ গজে দেখা যাবে না। কারণ প্রাক্তন ভারতীয় অধিনায়ক তারপর থেকে কোনও ম্যাচ খেলেনি তবে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল ২০২০) ফিরে এসেছেন।

Image result for Dhoni goes to Chennai Chepauk Stadium to practice bat-hand

মহেন্দ্র সিং ধোনি স্টেডিয়ামে পৌঁছলে ‘ধোনি, ধোনি’ স্লোগানগুলি প্রতিধ্বনিত হতে থাকে। তিনি তার ভক্তদের কিছু জোরালো শট দিয়ে আনন্দিত করেন। চেন্নাইয়ের খেলোয়াড়দের অনুশীলন দেখতে কয়েক শতাধিক দর্শক উপস্থিত ছিলেন। আইপিএলের উদ্বোধনী ম্যাচটি ২৯ শে মার্চ মুম্বাইয়ের চেন্নাই সুপার কিংস এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত হবে।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সোমবার (২ মার্চ) চেন্নাই এসেছেন। আইপিএল শুরুর আগে চেন্নাই সুপার কিংসের অনেক খেলোয়াড় এবং কোচ প্রশিক্ষণ নিতে চেন্নাই পৌঁছেছেন। এই পর্বে ধোনিও চেন্নাই পৌঁছেছেন, যেখানে তাকে স্বাগত জানানো হয়েছিল।

https://www.instagram.com/p/B9PBqGwA_cA/?utm_source=ig_web_copy_link

চেন্নাই সুপার কিংস তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ধোনির স্বাগত একটি ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওতে, ধোনি যখন গাড়ি থেকে নেমেছিলেন, তখন গেটে দাঁড়িয়ে রক্ষীরা তাকে অভ্যর্থনা জানায়। ভিডিওতে দেখা যাবে, চেন্নাই সুপার কিংসের বাসের সাথে প্রচুর লোকও হাঁটছেন এবং ধোনির ছবি তুলছেন।

https://twitter.com/ITZME_SKS/status/1234550528014573569?s=09

জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল খেতাব জিতেছে। গত মরসুমে মুম্বই ইন্ডিয়ান্স চেন্নাই সুপার কিংসকে হারিয়ে চতুর্থবারের মতো আইপিএল শিরোপা অর্জন করেছিল। আইপিএলে মহেন্দ্র সিং ধোনি ১৯০টি ম্যাচে ৪২.২১ গড়ে গড়ে ৪৪৩২ রান করেছেন। যার মধ্যে রয়েছে ২৩টি হাফসেঞ্চুরি।

চেন্নাই সুপারকিংসের সম্পূর্ণ দল:
শেন ওয়াটসন, অম্বাতি রায়দু, ফাফ ডু প্লেসি, সুরেশ রায়না, এন জগদীশন, মুরলি বিজয়, ঋতুরাজ গায়কওয়াদ, মহেন্দ্র সিং ধোনি, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, কেদার যাদব, মিচেল সান্টনার, মনু সিং, সাম কুরাইন, হরভজন সিং, ইমরান তাহির, কর্ণ শর্মা, পীযূষ চাওলা, আর সাই কিশোর, লুঙ্গি এনগিডি, দীপক চাহার, শারদুল ঠাকুর, কে এম আসিফ এবং জোশ হ্যাজলউড।