Connect with us

ধোনি এবং কোহলি হলেন ক্রিকেটের লজ্জা, দাবি করেছে এই লেগ স্পিনার

Cricket

ধোনি এবং কোহলি হলেন ক্রিকেটের লজ্জা, দাবি করেছে এই লেগ স্পিনার

মঙ্গলবার ওয়ানডে খেলতে ইংল্যান্ডের ১৭৪ তম খেলোয়াড় হয়েছেন ল্যাঙ্কাশায়ারের লেগ স্পিনার ম্যাট পার্কিনসন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে তাকে অভিষেকের ক্যাপ দেওয়া হয়েছিল। তবে পার্কিনসন এই ম্যাচে একটি উইকেট নিতে পারেনি এবং দক্ষিণ আফ্রিকা এই ম্যাচে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে। 

Image result for matt Parkinson

অতীতে বিরাট কোহলি এবং এমএস ধোনি সম্পর্কে বেশ কিছু অবমাননাকর টুইট করেছিলেন বলে অভিষেক ম্যাচে ফ্লপ হওয়ার পরে ইংলিশ স্পিনার সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তুতে পরিণত হন।

ভারতীয় নেটিজেনরা তাঁকে ট্রল করেন, ধোনি ও কোহলি সম্পর্কে পার্কিনসনের পুরানো টুইটের স্ক্রিনশট শেয়ার করে। যদিও পার্কিনসন কোহলি ও ধোনিকে নিয়ে তাঁর কয়েকটি টুইট মুছে ফেলে, তার স্ক্রিনশট শেয়ার করার সময় ভক্তরা ইংলিশ খেলোয়াড়কে মারাত্মকভাবে ট্রোল করে।

কিছু টুইটের মধ্যে পারকিনসন কোহলিকে অহংকারী বলে এবং ধোনিকে কলঙ্ক বলে অভিহিত করেছেন। অন্য একটি টুইটে তিনি ভারতীয় ঘরোয়া ক্রিকেটকে লক্ষ্য করে বলেছিল যে, রবীন্দ্র জাদেজা ট্রিপল সেঞ্চুরি করলেও তিনি ব্যাট করতে পারবেন না।

পার্কিনসন ওডিআই অভিষেকের পরে ফ্লপ হওয়ার পরে ভারতীয় খেলোয়াড়দের বিরুদ্ধে করা একটি টুইটের কারণে এই তারকাকে ভারতীয় ভক্তরা একহাত নেন। ভক্তরা তাকে তীব্রভাবে ট্রোল করে ও বলে যে এই ইংলিশ স্পিনার তার কয়েক হাজার পুরানো টুইটও মুছে ফেলেছে।

https://twitter.com/Kohlify/status/1225046698902183937

https://twitter.com/brainfademyth3/status/1225086682434691074

https://twitter.com/spidernoir99/status/1225068362020970496

মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে ম্যাট পার্কিনসন প্রভাব ফেলতে পারে নি এবং কোনও উইকেট অসফল হয়। পার্কিনসন সম্ভবত দক্ষিণ আফ্রিকার স্লো পিচগুলির কারণে খেলার সুযোগ পাবে। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি হবে আজ ৭ ফেব্রুয়ারি ডার্বনে। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top