Connect with us

দ্রৌপদীর ভূমিকায় দীপিকা, মহাভারতের বিভিন্ন চরিত্রে রয়েছে আরও অভিনেতারা

Entertainment

দ্রৌপদীর ভূমিকায় দীপিকা, মহাভারতের বিভিন্ন চরিত্রে রয়েছে আরও অভিনেতারা

মহাভারতের গল্প এমন কোন ব্যক্তি নয় যে শোনেনি তাই এবার সেটা রুপোলি পর্দায় ফুটিয়ে তোলা হবে যদিও এর আগে অনেক কাটুন মুভিতে বা সিরিয়াল মহাভারতের কাহিনী অবলম্বনে তৈরি করা হয়েছিল কিন্তু এবার দেখা যাবে বলিউডের বিখ্যাত সুপারস্টারদের নিয়ে ব্যয়বহুল অর্থের তৈরি হতে চলা মহাভারত। দ্রৌপদীর ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। তিনি যে কোন চরিত্রে অসম্ভব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন তা আগেই আমরা দেখেছি এখন তার সাথে রয়েছেন বলিউডের আরও নামকরা সুপারস্টাররা। জানা গিয়েছে এই মুভি হতে চলেছে বলিউডের সবচেয়ে ব্যয়বহুল অর্থের তৈরি মুভি।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানিয়েছেন যে তিনি দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে খুবই নিজেকে সম্মানিত মনে করছেন কারণ এটাই নাকি তার জীবনের সেরা একটি চরিত্র হতে চলেছে। যদিও এই মুভিটির সম্পূর্ণ পৌরাণিক ভিত্তিতে তৈরি হবে যার ফলে এই মুভি থেকে নতুন প্রজন্ম অনেক কিছু শিক্ষা লাভ করতে পারবে বলে আশাবাদী তিনি। মহাভারতের প্রভাব এখনো আমাদের সংস্কৃতির ওপর জড়িয়ে রয়েছে।

ইন্ডিয়া ভারত নামে একটি সোশ্যাল মিডিয়ায় (ইনস্টাগ্রাম) প্রকাশিত হয়েছে যেখানে দেখা গিয়েছে সমস্ত মহাভারতের চরিত্র অভিনয় করা অভিনেতাদের ছবি প্রকাশ হয়েছে কে কোন চরিত্রে অভিনয় করছেন। এই মুভিতে রয়েছে বিখ্যাত সুপারস্টার আমির খান, অর্জুন রামপাল, দক্ষিণ মেগাস্টার প্রভাস এবং ফারহান আক্তার, অজয় দেবগন, অভিষেক বচ্চন, হৃত্বিক রোশনর মতো নামিদামি অভিনেতারা।

এরপর জানা গিয়েছে কে কোন চরিত্রে অভিনয় করছেন-! আমির খান রয়েছেন শ্রীকৃষ্ণের ভূমিকায় এর ভূমিকায় রয়েছেন। অর্জুন রামপাল ভীমের চরিত্রে অভিনয় করবেন, প্রভাস গদাধারী ভীমের চরিত্রে এবং মহাভারতের শ্রেষ্ঠ ধনুকধারী অর্জুনের চরিত্রে অভিনয় করতে চলেছেন ফারহান আখতার। আর অন্যদিকে মহাযোদ্ধা কর্ণের চরিত্রে রয়েছেন হৃত্বিক রোশন, তার সাথে দুর্যোধনের চরিত্রে অজয় দেবগন এবং দুঃশাসনের চরিত্রে থাকবেন অভিষেক বচ্চন এর মতো বিখ্যাত অভিনেতারা। আর ভীষ্মের চরিত্রে রয়েছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top