Connect with us

Cricket

‘পরের আইপিএলের আগেই সিএসকে-র উচিত ধোনিকে ছেড়ে দেওয়া’

আগামী বছরে আইপিএলের জন্য নিলাম হলে মহেন্দ্র সিং ধোনিকে রিটেইন করা একেবারেই উচিত নয় চেন্নাই সুপার কিংসের। এমনটাই মতামত দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, যিনি সর্বদাই সমালোচনার শিরোনামে থাকতে ভালোবাসেন।

IPL 2020:CSK's captain MS Dhoni strikes plenty of sixes in practice session  says CEO K.S. Viswanathan

তিনি আর কেউ নন, ভারতীয় ডানহাতি ব্যাটসম্যান তথা কেকেআরের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তিনি জানিয়েছেন, এমএস ধোনিকে যদি চেন্নাই সুপার কিংস রেখে দেয় তাহলে তার জন্য ১৫ কোটি টাকা খরচ করতে হবে। ঠিক সেই কারণেই সিএসকে-কে আকাশ চোপড়ার পরামর্শ ধোনিকে ছেড়ে দেওয়া হোক।

IPL 2020: Aakash Chopra On Trifling Weaknesses Of Delhi Capitals

তার মতে, ২০২১ নিলামের সময় যখন কোন ফ্র্যাঞ্চাইজি এই বিশ্বজয়ী অধিনায়ককে কেনার জন্য দর হাঁকাহাঁকি করবে তখন রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করে পুনরায় চেন্নাইয়ে নেওয়া যেতে পারে। 

একটি ভিডিওর মাধ্যমে আকাশ চোপড়া জানিয়েছেন যে, “আমার তো মনে হয় নিলামের সময় ধোনিকে ছেড়ে দেয়া উচিত চেন্নাইয়ের। ধোনিকে দলে রাখা উচিত নয়, সেটা আমি বলছি না। কারণ আগামী আইপিএলে তিনি খেলবেন। তবে রিটেইন করা হলে ধোনির জন্য ১৫ কোটি টাকা খরচ করতে হবে চেন্নাইকে।”

IPL 2020, CSK vs DC: 3 tactical mistakes that were made during the game -  Yahoo! Cricket.

তিনি আরো জানিয়েছেন, “সিএসকে দলে এখন এমন একজন ক্রিকেটারের দরকার যিনি তিন বছর খেলবেন। মাহি কি তিন বছর খেলতে পারবে হলুদ জার্সিতে?”

আকাশ চোপড়ার মতে, আগামী বছরের জন্য চেন্নাইয়ের নিলাম খুবই গুরুত্বপূর্ণ হবে। কারণ সেই দলে খুব বেশি ক্রিকেটার নেই যাদের রিটেইন করা প্রয়োজন আছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top