ক্রিকেট

ক্রিস গেইল কত বছর বয়স পর্যন্ত ক্রিকেট চালিয়ে যেতে চান, জানিয়ে দিলেন

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল তিনি তার ভবিষ্যৎ নিয়ে ক্রিকেটপ্রেমীদের বার্তা দিয়ে খুশি করেছেন। ক্রিস গেইল জানিয়েছেন যে তিনি যথাসম্ভব আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি লিগগুলিতে ক্রিকেট খেলা চালিয়ে যাবেন। কারণ তিনি এখনো খেলাধুলায় গভীরভাবে বিশ্বাসী এবং নিমগ্ন রয়েছেন।

Image result for Chris Gayle"

২০১৯ বিশ্বকাপের পর ক্রিস গেইল কিছু সময় জন্য বিশ্রাম নিয়েছিলেন। এমনকি ভারতের বিরুদ্ধে দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজে তাকে দেখা যায়নি। তবে এবার তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ অর্থাৎ বিপিএল চট্টগ্রাম চ্যালেঞ্জার এর হয়ে ফিরে এসেছেন। প্রথম ম্যাচে তিনি ১০ বলে ২৩ রানের একটি ঝড়ো ইনিংস খেলেন।

সম্প্রতি ক্রিস গেইল একটি সাংবাদিকের সাক্ষাৎকারের জানিয়েছেন যে, “এখনো বহু ক্রিকেটপ্রেমী রয়েছেন যারা ক্রিস গেইলকে ক্রিকেটের মাঠে দেখতে চান। আসলে এই খেলাটি আমার জন্য এখনো অনেক ভালোবাসা এবং আবেগ জড়িয়ে রয়েছে। আর যত দূর সম্ভব আমি খেলা চালিয়ে যেতে চাই।”

Image result for chris gayle ipl"

এই ৪০ বছর বয়সী ক্রিকেটের দানব জানিয়েছেন যে, “সারা বিশ্বে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগগুলিতে খেলে যাচ্ছি। বিশ্বাস করি আমি এখনো এই খেলাটি অদূর ভবিষ্যৎ পর্যন্ত চালিয়ে যেতে পারবো। আমার শরীর আমার সাথে রয়েছে এবং আমি খুবই আত্মবিশ্বাসী যে বয়স বাড়ার সাথে সাথে আমি আর তরুণ হয়ে উঠবো।”

তিনি কত বছর অব্দি ক্রিকেট খেলতে চাইলে ক্রিস গেইল জানিয়েছেন যে, “৪৫ সংখ্যাটি বেশ ভালো। হ্যাঁ আমি ৪৫ বছর পর্যন্ত ক্রিকেট চালিয়ে যেতে পারব।”